আমার স্ত্রির সাথে সারিরিক সম্পর্কের বিডিও আমি করে রেখেছি।কি করলে আমার স্ত্রিকে আমি পাবো। প্লিজ আইডিয়া দিন। আমি আমার স্ত্রিকে অনেক ভালোবাসতাম। তার পর ও তার বাপ মার কথায় চলে গেছে ও। 


শেয়ার করুন বন্ধুর সাথে
tanmin

Call

আপনার স্ত্রী কেন চলে গেছে এটা ক্লিয়ারলি বলেননি। যদি আপনার সাথে কোন সমস্যার কারণে চলে যায় তাহলে আপনি তার সাথে সরাসরি কথা বলুন। আপনার ভুল হয়ে থাকলে ক্ষমা প্রার্থনা করুন। তাকে সবকিছু বুঝিয়ে আগের ভুল আর না করার প্রেক্ষিতে নিয়ে আসুন।

এখন আসি আপনার ভিডিওর ব্যাপারে। আপনি ভিডিও করেই খুব খারাপ একটা কাজ করেছেন। আপনার স্ত্রী শুধুই আপনার। আপনি না চাইলেও ভুলবশত এই ভিডিও অন্য কারও কাছে চলে যেতে পারে। তাতে শুধু তার নয় আপনারও সম্মানহানি হবে। সুতরাং এটা যত দ্রুতসম্ভব ডিলিট করে ফেলাই উত্তম। আর এটা দিয়ে আপনি কি তাকে ব্লাকমেইল করতে চান? সে তো আপনার স্ত্রী ই। তাকে কি ব্লাকমেইল করবেন? তার সাথে মিলিত হওয়ার ভিডিও আপনি কাকে দেখিয়ে তাকে ব্লাকমেইল করবেন? সুতরাং এটা এখনই ডিলিট করুন। এবং আপনার স্ত্রীর সাথে পরামর্শ করুন। আশাকরি সমাধান আসবে।


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

এটা মূলত দুই পরিবারের একত্রে বসে আলোচনার মাধ্যমে সমাধান করা উচিত। 

অন্যথায় আইনি প্রক্রিয়ায় যেতে পারেন তবে বেশি ফায়দা হবেনা। কারন সে যদি কোর্টে বলে যে সে আপনার সাথে সংসার করতে ইচ্ছুক নয় সেক্ষেত্রে সে ডিভোর্স দিতে পারবে ।   

আপনি যে ভিডিও ধারণ করেছেন তা দিয়ে ব্লাকমেইল করলে হিতে বিপরীত হতে পারে। মানে তথ্য প্রযুক্তির আইনের মামলা খেতে পারেন।     

সবচেয়ে ভালো হবে আলোচনার মাধ্যমে সমাধান করা। 

ধন্যবাদ ,                         

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ