ভালো ভাবেই আমাদের বাসা থেকে গেছে। যাওয়ার পর আমার স্ত্রি আমাকে ফোন দেয় না আমি ফোন দিলে ফোন ধরে না। আমার স্ত্রি আগে একটা ছেলের সাথে সম্পর্ক ছিলো। এর পর আমি তাদের বাসায় জাই তারা বলে তার মেয়েকে দিবে না জাগা দিলে ও আসবে।যাগা যদি না দেই নারি নীরজাতনের মামলা দিবে বলে। তাই আমি একটা জিটি করে রাখতে চাই যদি জামেলায় না পরতে হয়। জিটি করা কি ভালো হবে।আর যদি জিটি করি কোন থানায় করবো ওদের থানায় না আমাদের থানায়


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপন অবশ্যই একটি জিডি করে রাখুন সাথে আপনার এলাকার মেম্বার,চেয়ারম্যান দের বিষয় টি জানিয়ে রাখুন। জিডি অবশ্যই আপনার নিজ এলাকার থানাতে করবেন। 

একটা কথা কি জানেন ফ্যামিলি ভালো না হলে কোন দিক থেকেই মেয়ে ভালো হয় না। জাগা/জমি দিয়ে কি করবেন.?? এখন ই সে আপনার সাথে সম্পর্ক রাখতে যেয়ে এত তাল বাহানা করছে জাগা/জমি দিলে সে কি সত্যি আপনার সাথে সম্পর্ক রাখবে.? ভেবে দেখবেন বিষয় টা।   

চেষ্টা করুন আইনি ঝামেলা তে না যেয়ে পারিবারিক ভাবে বিষয় টি সমাধান করতে। আপনি তাদের বাসাতে না যেয়ে আপনার গার্ডিয়ান পাঠান। প্রয়োজন হলে মেয়ের এলাকার মেম্বার,চেয়ারম্যানের সাথে যোগাযোগ করুন তাদের বিষয় টি জানান। আশা করি কোন একটি সমাধান নিশ্চয়ই পাবেন।          

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ