আমি দীর্ঘ ৩ বছর যৌন সমস্যায় ভুগছি।আমি অনেক ডাক্তার কবিরাজ দেখিয়েছি।কিন্তু কোন উন্নতি হইনি। এর জন্য আমি ১৫০০০০ টাকা প্রায় খরচ করেছি কিন্তু তার পরও কোন উপকার পাইনাই।তবে আমি নতুন বিয়ে করেছি ২ মাস হচ্ছে।আমি বউকে কোন রকম সময় দিতে পারছি।হইতো ১০/২০ মিনিট সব গুলা মিলিয়ে। আমার বীর্য খুবই হালকা।এতেবারা পানির মত।আমার প্রধানতম সমস্যা আমার ভিতরে আমি কোন ফিলিস্ং পাই না। আমার মোটেই ইচ্ছা করে না যে এক সঙ্গে থাকি।তবে একসঙ্গে থাকলে মন না চাইলেও তার সাথে মিলিত হই।এখন আমি কি করতে পারে। একজন বিষেঙ্গের উত্তর চাই।আর কোন ডাক্তর দেখালে ভাল হবে ডাক্তারের যদি ঠিকানা দিতেন। আমার বাসা সাতক্ষীরায়।


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

ভাই আপনি আপনি বললেন আপনি যৌন রোগে ৩ বছর ধরে ভুগছেন আর বিয়ে করেছেন ২ মাস আগে। 

প্রথমত বলে দেই বিয়ে করে সহবাস আর অন্য পন্থায় সহবাস একবিষয় না।  ৩ বছর আগে কিভাবে যে নিশ্চিত হয়েছেন যে আপনি যৌন রোগী তা আমি জানিনা। এটা একটা ভয় আতঙ্কে সিদ্ধান্ত নিয়েছেন হয়তো।  যাইহোক সবে ২ মাস হলো বিয়ে করেছেন আর কয়েকটা দিন দেখেন সব ঠিক হয়ে যাবে হয়তো আর আপনি হামদর্দের একজন ডাক্তার এর সরনাপন্ন হোন  সব ঠিক হয়ে যাবে 

আপনি নিম্ন ঠিকানায় যেতে পারেন 

খুলনা রোড মোড়, সাতক্ষীরা। ফোন ০১৩১৩-৭৮১১৯৯ চিকিৎসক ০১৭৮৭-৬৮৭৮০৮

বীর্য গাঢ় করতে হামদর্দের কিছু ঔষধ আছে (নাম জানি তবে না বলাই উত্তম তাই বলছি না) খুব ভালো কাজ করে। 

ধন্যবাদ বিশ্ময়ের সাথে থাকার জন্য। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন করার জন্য। আসলে যৌনবাহিত গোপন রোগ গুলো যত দিন দেহের মধ্যে পুষে রাখবেন ততদিন আরো সিরিয়াস হয়ে উঠে, যৌনবাহিত রোগ বলেন আর যাই বলেন না কেনো কবিরাজি চিকিৎসায় কোন ফলাফল পাবেন না যা সব ভুয়া। যাইহোক আপনি দির্ঘদিন হস্তমৈথুন করতেন এবং যা পর্নোগ্রাফি দেখে যার কারনেই আপনার এসব সমস্যা হচ্ছে, যা হস্তমৈথুন না করলে ঘন ঘন স্বপ্নদোষ আবার হস্তমৈথুন করলে দেহে ও মনের তেমন তৃপ্তি পান না যা পর্নোগ্রাফি না দেখা ছাড়া, আর আপনার মুল সমস্যা হলো আপনি ধজ্জভঙ্গ এ ভুগছেন । সুতারং আপনার চিকিৎসা নিতে হলে অবশ্যই শারীরিক ও মানুসিক দুই ভাবেই নিতে হবে আর এর জন্য অবশ্যই একজন হোমিওপ্যাথিক চিকিৎসক এর কাছে যেতে হবে। পাশাপাশি প্রতিদিন রাতে, কাচা বাদাম,কাচা ছোলা,কিসমিস,খোড়মা,ধুয়ে ভিজে রাখবেন এক কাপ পরিমান যা পরের দিন সকালে খাকিপেটে পানি গুলো সহ ওসব খেয়ে নিবেন, সাথে মধু ২ চামচ ১ চামচ কালোজিরা ও রসুন ১ কোয়া প্রতিদিন সকাল ও রাতে খাবেন পাশাপাশি সর্বদাই পুষ্টিকর খাবার ও ভিটামিন সমৃদ্ধ ফলমূলাদি খাবেন । আর হ্যা অবশ্যই হোমিওপ্যাথিক চিকিৎসা নিবেন।  আশা করি বুঝতে পারছেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ