২-৩ বছর প্রেম করার পর আমি যাকে পছন্দ করতাম তার সাথে উভয় পরিবারের সদস্যদের নিয়ে কথা বার্তা বলার পর আমাদের কাবিন হয় but সম্পূন বিয়ে বা মেয়েকে আমার বাড়িতে তুলে আনা হয়নি বা তার সাথে কোন শারীরিক সম্পর্ক হয় নি. বিয়ের সময় কথায় হয় সে ২ বছর সেখানে থাকবে লিখা পড়ার জন্য

ও আমিও চাকরিতে কিছুটা উন্নতি করার জন্য। ২ বছর পরে তাকে বিয়ে করে ঊঠিয়ে নিয়ে বিয়ে করার প্রস্তাব করে আমাদের দুজনের পরিবার এতে কারো অমত ছিল না তার বা তার পরিবার আর না আমিও আমার পরিবার কারো কোন আপত্তি ছিল না। কাবিনের কিছু দিন বুঝতে পারলাম যে সে পরীয়ার লিপ্ত কোন এক হিন্দু ছেলের সাথে তার সাথে তার গভীর সম্পর্ক। তার পরিবারকে বিষয়টি জানানোর পর তারা সেটা সমাধান না করে তাকে কাবিনের মাত্র ৩ মাসের মাথায় তুলে নিয়ে যেতে বলে আমাদের পরিবারর লোকজন কেউ বাসায় থাকে না ছোট বোন আর নানি আর আমি অফিসে তার বাসায় মা বাবা ২ ভাই ১ বোন খালা ও মামী থাকে তাই বললাম সেখানে তারা যেন দেখে রাখে but তারা সেটা না করে আমার নামে  যৌতুক ও নারী নির্যাতন মামলা করে যার সামান্য পরিমাণেও সত্য নয় কারন বিয়েতে টাকা পয়সা সামান্য কথাও হয় নাই আর তাকে আমি কোন দিন একটা চড় ও দেই নাই এখন আমার নামে মিথ্যা মামলা করে আমাকে হয়রানি করতেছে এতে আমার করনীয় কি..?বা সমাধান কি..? আমি তার সাথে আর সম্পর্ক রাখতে চাইনা..?


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

মামলা যদি করেই থাকে তাহলে কিসের ভিত্তিতে করেছে।

কারো মুখের কথায়তো আর কাউকে মামলা দিয়ে হয়রানি করা যায়না।

আপনি পাল্টা অভিযোগ করুন এবং আপনার বিরুদ্ধে করা মামলা যার ভিত্তিতে করেছে তা প্রমাণ করতে বলুন।

আর হ্যাঁ ইসলামের আইন নই বরং দেশের আইনানুযায়ী আপনি তার কাবিনের টাকা দিতে বাধ্য, কোন প্রকার শারীরিক সম্পর্ক না হলে    কত টাকা কাবিনে কত টাকা দিতে হয় তা একজন উকিলের কাছ থেকে জেনে নিতে পারেন।

আর যদি আপনি সম্পর্ক না করে থাকেন এবং তারা করেছেন বলে দাবী করে,আপনি সে দাবী প্রত্যাখান করে DNA টেস্ট করাতে বলতে পারেন।     

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ