আমি দীর্ঘ সময় ধরে একটি মেয়ের সাথে প্রেমে জরিত। কিন্তু মেয়েটি বিবাহিত সেটা গোপন করে আমার সাথে প্রেম করে। তার স্বামীকে বাবা হিসেবে আমার সামনে উপস্থাপনা করে এবং নিজের মাকে সে বলে খালা, তার মা নাকি বেঁচে নেই এমন কথা বলেছে। নিজের বোনকেও বলে খালাত বোন। মেয়েটি সংসারের অনেক কিছু নষ্ট করে ফেলেছে। এখন আমার কী করা উচিত?

মেয়েটি কিছুদিন আগে সত্য প্রকাশ করে। মেয়েটির পরিবার ভাবছে আমি তাকে ব্লাক মেইল করেছি। তার টাকা পয়সা নিয়েছি। মেয়েটি তাদের পরিবারের সকলকে বুঝানোর চেষ্টা করেছে আমার দোষ নেই। কিন্তু তার পরিবার মানতে রাজি নয়।

আমি এখন কী করব?

মেয়েটি বিয়ের কথা আমায় বলছে। আমার কী করা উচিত???? আইনের আওতায় কী মেয়েটি যেতে পারবে আমার কোন বিষয়ে?? আমার কাছে যঠেষ্ট প্রমাণ আছে মেয়েটি মিথ্যা বলেছে?? আমার নামে কী কোন মামলা হতে পারে?? মোট কথা আমার কী করা উচিত মেয়েটি আইনের কাছে গেলে??


শেয়ার করুন বন্ধুর সাথে
Unknown

Call

মেয়েটি আপনাকে ঠকাইছে এখন সে যদি আইনি ব্যবস্থা নেয় তাহলে আপনার ভয় পাবার কারণ নেই  

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

ভাই।মেয়েটি আপনাকে নিয়ে আইনের আশ্রয় নিলে মেয়েটা নিজেই ফাঁদবে। কাজেই এখানে আপনার কোন দুশ্চিন্তারর দেখি না।তবে যদি আপনি ওনার সাথে মিলন করেন ও আপনার সন্তান তার গর্ভে থাকে তাহলে হয়তো আপনি সমস্যায় পরবেন।কিন্তু এমন কিছু সমস্যা না থাকায় আপনার কোন সমস্যা হচ্ছে না।কাজেই চেস্টা করুন ওই মেয়ের সাথে সব যোগাযোগ বন্ধ করতে। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ