মেয়েরা প্রেম করে অনেক ছেলের সাথে কিন্তু রিয়েল প্রেম করে একজনের সাথে কেন?


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

এটা আপনার ভুল ধারনা। তবে যদিও এরকম মেয়ে থাকে তাহলে বুঝতে হবে তার মনুষ্যত্ব বিকৃতি রুপের ও সে খারাপ চরিত্রার। তাছাড়া যদি আপনি বলেন যে সকল মেয়েই একই রকম তাহলে ভুল কথা কেনো না হাতের ৫ আঙ্গুল যেমন সমান না তেমনি সব ছেলে মেয়েই কিন্তু সমান নয়। 

কিছু মেয়ে বা ছেলে আছে তারা প্রেম বা ভালোবাসা করে মজা ও আনন্দ ফূর্তি করতে । আবার কিছু ছেলে বা মেয়ে আছে শারীরিক ভাবে সুখ আদায় করে। আসলে এই প্রেম ভালোবাসায় ধাবিত ছেলে মেয়ে গুলোই যৌবনের টানে ও যৌবনের নেশায় এসবে জরিয়ে থাকে।

যাইহোক তবে বেশির ভাগ মেয়েরাই অন্যান্য ছেলের সাথে প্রেম ভালোবাসা করলেও বাবা মায়ের পরামর্শে বিবাহ করে। আবার কিছু ছেলে আছে প্রেম করেও সামর্থ্য না থাকায় বিবাহ করতে না পারে।আসলে একজন মেয়ে বা ছেলে তার নিজের ইচ্ছা অনুযায়ী নিজের পছন্দের ছেলেকে বিয়ে করতে না পারার কারন সামাজিক,পারিবারিক ও মানুসিকতাও রয়েছে সেক্ষেত্রে  একজন মেয়ে অন্যান্য ছেলেকে লাইক করলেও তার নিজের

সাথে নিজের চলাফেরার ও অন্যন্যদিক নির্দেশ করেই একজন নির্দিষ্ট ছেলেকে আপন করতে চায়। কিন্তু এরকম মানুসিকতা সব মেয়ের মাঝেই কিন্তু হয় না বা থাকে না। কাজেই সবাই কে সমান ভাবে একই জায়গায় দেখবেন না।

আশা করি বুঝতে পারছেন।

বিস্ময়ের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ