বর্তমানে স্ত্রী ও সন্তান থাকা সত্বেও দ্বিতীয় বিয়ে করার জন্য হুমকি এবং প্রথম স্ত্রীকে শারীরিক ও মানসিক নির্যাতন। প্রথম স্ত্রী ও সন্তান এর কোন খোজ খবর নেয় না এবং কোন ভরনপোষন দেয় না। এ অবস্থায় করনীয় কী??? জানালে উপকৃত হব।


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

আমার মনে হয় ব্যাপার টি পারার মূরুব্বিগন এর কাছ থেকে সাহায্য নিন।মানে ওনাদের পারিবারিক ব্যাপারে একটি শালিস বসান সেখানে ওনাদের সমস্যা গুলো তুলে ধরুন ও এ নিয়ে আলোচনা করে ব্যাপার টি সমাধান করে নিন।

এখন যদি হুট করেই প্রথম স্ত্রী আইনের আশ্রয় নেয় তাহলে সমস্যা বেরেই যাবে।কেনো না ওনার সন্তান রয়েছে। যদি স্ত্রী নারী নির্যাতন মামলা করে বা আইনের আশ্রয় নেয় সেক্ষেত্রে ওনার সংসারে অশান্তি বেরে যেতে পারে যা ডিভোর্স হতে পারে স্বামীর নামে মামলা করায়।

এছাড়াও যদি অধিক হারে নির্যাতন করে তাহলে আর প্রথম স্ত্রী যদি সংসার করতে না চায় তাহলে ডিভোর্স নিতে বলেন যা অবশ্যই দেনমহর আদায় করে।।

ওনাদের সংসার এ সুখ নাই,যা সব সময় অশ্বান্তি বিজার করে তাইতো আর এসব এরর মুল কারন গুলো কি কি যা অবশ্যই শালিস বসান যা স্ত্রীর বাবা মা ও স্বামীর বাবা মা সহ পারার সম্মানিত মূরুব্বিগন থাকবে ও একটি সঠিক সমাধান দিবে ইনশাআল্লাহ। কাজেই এখন আইনের আশ্রয় না নেওয়াই উত্তম।

ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ