অামি ৬-৭ বছর হস্তমৈথুন করেছি এখন কি অামি অামার স্তীকে খুশি করতে পারব।  অামি কি সাভাবিক হতে পারব।  অামার কিছু সমেস্যা হচ্ছ।।  যেমন তারা তারি বৃয্য  পাত হয়ে যায়।  ১-২  মিনিটেই। পেনিসের   মুন্দির নিচের চামরাটা যেটা সংবেদনশীল হয় ঘুচি হয়ে থাকে সেটা অনেক পাতলা হয়ে গেছে।  অামার পেনিস অনেক মোটা হয়ে গেছে।  অাগা মোটা গোড়া চিকন।  অামি মানসিক ভাবে ভেংগে পরেছি।  কিভাবে কি করব কেও সাহায্য করেন অামি কি অামার সুস্থ হতে পারব  অামি কি অামার বউ কে নিয়ে সাভাবিক ভাবে সংসার করতে পারবকি।  অামি চাই না যে অামার স্তী  পরকিয়া  করুক।  বা কোন পর পুরুশের কাছে যা। অামি অমার স্তীকে নিয়ে শুখে থাকতে চাই এখন কি করব


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

আসলে যখন কেউ হস্তমৈথুন করে তখন সে খুব সুকে ও তৃপ্তি অনুভব করে আর এর ক্ষতি জেনেও তেমন কেয়ারি করে না।আর যখন এর প্রভাব প্রকাশ পেতে থাকে তখন বুঝতে পারে ও পস্তাতে থাকে।

যাইহোক আপনার সব সমস্যা সমাধান হবে তবে টাইম লাগবে।বর্তমানে হস্তমৈথুন করবেন না।বিয়ে করুন সমস্যা নেই। তবে বিয়ে করে অবশ্যই হোমিওপ্যাথিক চিকিৎসা নেওয়া লাগবে ও ৩/২ মাস ঔষধ খেতে হবে।আর হ্যা পেনিসের সমস্যা সমাধান হবে আপনি বিবাহের পর পেনিসে ৩/৪ মাসের পুরাতন মধু মালিস করবেন। আপাতত আপনি পুষ্টিকর খাবার খাবেন,সেক্সুয়াল সকল বিষয় থেকে এড়িয়ে চলবেন।হস্তমৈথুন থেকে বিরত থাকবেন।বর্তমানে পেনিস উত্তেজিত হোক এরকম আচরন বা মানুসিকতা আনবেন না।

ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

যদি সত্যিই ভুল স্বীকার করে থাকেন ও সুখে থাকতে ও রাখতে চান তবে এখনি পুরোপুরি হস্তমৈথুন ছাড়তে হবে। কোন ক্রমেই তা আর করা যাবে না। পুরোপুরি ঠিক না হলেও ধীর ধীরে সুস্থতার দিকে এগিয়ে যেতে পারবেন। অন্যথায় পুরুষত্ব হারিয়ে নিজের ও পুরো পরিবারের জন্য লজ্জা বয়ে আনবেন। হস্তমৈথুন এর ক্ষতিগুলো জানতে হবে, তবেই তা ছাড়ার প্রতি ইচ্ছে বেশি জাগবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ