কত পয়েন্ট হলে রিচার্জ এবং উইথড্র করা যাবে?


Share with your friends
Call

 

বিস্ময়ে পয়েন্টের ভিত্তিতে টাকা পাওয়া যায় না।বিস্ময়ে মানসম্মত উত্তর এবং ব্লগ লিখে ইনকাম করতে পারবেন। আপনার দেওয়া উত্তর বা ব্লগ লেখায় কেউ উপকৃত হলে তিনি যদি আপনাকে নিম্নে দেওয়া কিছু গিফট করে তাহলে মাস শেষে সমমূল্য টাকা বিকাশ, রকেট বা নগদ একাউন্ট এ নিতে পারবেন। আর Withdraw থেকে সর্বনিম্ন  ১০০৳ উত্তোলন করতে পারবেন।

  1. Chocolate - ৩ টাকা।
  2. Coffee - ২৫ টাকা।
  3. Ice-cream - ৫০ টাকা।
  4. Burger - ৮০ টাকা।

 

Talk Doctor Online in Bissoy App
Mahadi

Call

প্রশ্নটি করার জন্য ধন্যবাদ।

বিস্ময়ে প্রশ্ন করলে ১ পয়েন্ট এবং উত্তর দিলে ৩ পয়েন্ট পাবেন। এই পয়েন্ট দিয়ে টাকা পাওয়া যায় না। টাকা উপার্জনের জন্য প্রশ্নের সঠিক ও মান সম্পন্ন উত্তর দিতে হবে। উত্তর মানসম্পন্ন হলে আপনি প্রতিকী উপহার যথা: চকলেট, কফি, আইসক্রিম, বার্গার পেতে পারেন। যেই উপহার পাবেন, সেই উপহারের সমতুল্য টাকা আপনার ব্যালেন্স এর সাথে জমা হবে। প্রতিকী উপহারের সমতুল্য মূল্য হলো- চকলেট পেলে ৩ টাকা, কফি পেলে ২৫ টাকা, আইসক্রিম পেলে ৫০ টাকা, বার্গার পেলে ৮০ টাকা পাবেন।

আপনার ব্যালেন্স ১১৫ টাকা হলেই টাকা উত্তোলন করতে পারবেন। টাকা উত্তোলনে ১৫% চার্জ কাটা হয়। মানে ১১৫ টাকা উত্তোলনে আপনি ১০০ টাকা পাবেন৷ এই টাকা রকেটের মাধ্যমে পাবেন।

আশা করি বুঝতে পেরেছেন। বিস্ময়ের সাথেই থাকুন।   

Talk Doctor Online in Bissoy App
Jamiar

Call

আসলে কোন পয়েন্ট এর ভিত্তিতে কাউকে কোন রকম অর্থ প্রদান করা হয় না। এই বিস্ময়ে শুধু ভালো ও মানসম্মত উত্তর দেওয়ার মাধ্যমেই অর্থ (টাকা) পাওয়া যায়।

আমাদের বিস্ময়ের সম্পর্কে জেনে নিন:-

আমাদের এই বিস্ময়  হলো একটি জনপ্রিয় প্রশ্ন উত্তর ওয়েবসাইট।  এখানে মানুষ তার ব্যক্তিগত ও অজানা কোন বিষয়ে জানার জন্য প্রশ্ন করে থাকে। এবং যারা  অবিজ্ঞ তারা যেকোন প্রশ্নের মানসম্মত ও সঠিক বাংলা ভাষায় উত্তর প্রদান করেন। 

এছাড়াও bissoy.com এ প্রশ্ন করার পাশাপাশি ব্লগ লেখার সুবিধা রয়েছে। মানসম্মত ও সঠিক বাংলা ভাষায় ব্লগ লিখে উপহারসরূপ অর্থ উপার্জন করা যায়। পাশাপাশি যদি কেউ অন্যের প্রশ্নে  বাংলা ভাষায় সঠিক ও মানসম্মত উত্তর প্রদান করে তাহলে উপহারসরূপ অর্থ উপার্জন করা যায়। যেমন :- উত্তর মানসম্মত ও সঠিক  হলে  (চকলেট, কফি,আইস-ক্রিম,বার্গার)  উপহার হিসেবে  দিতে পারে আপনার উক্ত উত্তরেরে যার সমতুল্য অর্থ (৩,২৫,৫০,৮০টাকা) একাউন্ট এ জমা হবে।

সুতারং আপনিও এই বিস্ময়ে আপনার জানার মধ্যে সহজ ও যেকোন প্রশ্নের সঠিক ও মানসম্মত উত্তর প্রদান করে জিতে নিন উপহারসরূপ উক্ত উত্তরে চকলেট, কফি,আইস-ক্রিম,বার্গার এবং মাস শেষে বুঝে নিন আপনার একাউন্ট এ জমা অর্থ রকেট এর মাধ্যমে।

এছাড়াও ১১৫ টাকা হলেই আপনি ১০০ টাকা Withdraw করতে পারবেন।কিন্তু ১০০ এর নিচে Withdraw করা সম্ভব না। Withdraw করলে ১৫% চার্জ হবে।

এবং রিচার্জ বলতে আপনি আপনার নিস্ময় একাউন্ট এ টাকা লোড দিতে পারবেন এবং আপনার কোন প্রয়োজনীয় প্রশ্নে তাড়াতাড়ি উত্তর পেতে অফার দিতেপারেন উপহারসমূহ এর তবে আপনার উক্ত একাউন্ট এর অর্থথেকে উপহারসমুহের সমপরিমাণ অর্থ কাটা হবে। 

আশা করি বুঝতে পারছেন।

ধন্যবাদ। 

Talk Doctor Online in Bissoy App