দীর্ঘদিন যাবৎ একটি গোপন পাপ করে আসছি,যেটাকে হস্তমৈথুন নামেই সকলে জানে। আমি বহুবার প্রতিজ্ঞা করেছি এই বাজে কাজটি না করার জন্য,অথচ প্রতিনিয়ত শয়তানই জয়ী হয়ে যাচ্ছে আমাকে ব্যবহার করে।


আমি অনার্সে অধ্যায়নরত, হস্তমৈথুনের অভ্যাস শুরু হয় সেই ক্লাস ৫-৬ থেকে। এখনো ছাড়তে পারিনি। 


আল্লাহ তায়া’লার কাছে অনেকবার তওবা করেছি,এমন কি এভাবেও বলেছি "হে আল্লাহ এই শেষবার আপনি আমাকে ক্ষমা করে দেন" বেশ কান্না জড়িত কন্ঠেই বলেছি। কেনো যেনো মনে হতো আল্লাহ তায়া’লা হয়তো আমাকে মাফ করে দিবেন আর আমিও এই নেশাখোর পাপ কাজটি করবো না। 

ঠিক এইভাবে চলতে থাকে,খুব বেশী হলে ১ সপ্তাহ। কিন্তু তার পরেই শুরু হয়ে যায় সকল তওবা ভূলে এই পাপকাজ। কিন্তু পাপকাজটি করার পরেই খুবই কষ্ট ও আপসোস হয় এই ভেবে যে, আল্লাহ তায়া’লা  হয়তো এবার আর আমাকে কিছুতেই মাফ করবেন না,যতোই তওবা করি কেননা আল্লাহর কাছে অনেকবার তওবা করলেও তা যথাযথ ভাবে পালন করতে পারিনি।


তবে একবার এই বাজে অভ্যাসটি প্রায় ৪-৫ মাস ছেড়ে দিয়েছিলাম একনাগাড়ে। কিন্তু পরিবেশের পরিবর্তনের সাথে সাথেই এই পাপ কাজটি আবার আমার নিকট ফিরে আসে।  


এই লেখাটি লিখছি,কেননা আমি ভীষণভাবে হাতাশার মধ্যে শুধুমাত্র এই অভিশপ্ত পাপ কাজটি থেকে মুক্তির উপায় জানতে।

আর আমি জানতে চাই,আমার দয়াময় আল্লাহ তায়া’লা কি আমাকে আবারো মাফ করবেন কিনা?? কেননা জীবনে কতোবারই তো তওবা করেছি কিন্তু তা রক্ষা করতে পারিনি।

তবে আমি এবার থেকে কঠিন প্রতিজ্ঞাবদ্ধ হচ্ছি বা হবো আমার আল্লাহর নিকট এই কাজটি আর জীবনে না করার জন্য। কেননা আমি দেখেছি যে,যখন নামাজ ও ধর্মের পথে অটল থাকি তখনই এটি থেকে সহজেই আমি বিরত থাকতে পারি।

কিন্তু সমস্যা হচ্ছে একটা সময় আমি দীর্ঘদিন যাবৎ ৫ ওয়াক্ত নামাজই পড়তাম কিন্তু এখন ব্যাচেলর থাকি শহরে।  পড়াশোনার পাশাপাশি একটি Part-time চাকুরী করি।

আশাকরি অথবা প্রতিজ্ঞা করছি এখন থেকে আবার ৫ওয়াক্ত নামাজই পড়বো।



##এখন আমার মুলত প্রশ্নঃ আল্লাহ সুবহানাহু ওয়াতাআ'লা কি আমাকে পুনরায় মাফ করবেন তওবা করলে, এমন কাজের গুনাহ থেকে বাঁচার জন্য এমতাবস্থায়???


@ইসলামিক জ্ঞান সম্পন্ন ব্যক্তির নিকট থেকে উত্তরটি পেতে আগ্রহী!!                                        


শেয়ার করুন বন্ধুর সাথে
Fire Joy

Call

ভাই আমি আপনার থেকে ছোটো যাই হোক যেইটা বলার বলি নিজের বাস্তব অভিজ্ঞতা থেকে বলছি আপনি যদি কোনো kaze busy থাকেন তাহলেই masterbate হবে.. কারন busy থাকলে আমাদের brain নানা কিছু নিয়ে vabte থাকে but আমাদের recent কাজ ভালো মুহূর্ত কে bar bar মনে পড়তে থাকে.... so আপনাকে বলি... passion e concert হয়ে যান...... masterbate ছেড়ে যাবে..... এর পাশাপাশি খারাপ bod ovvas থাকলে ছেড়ে যাবে... নিজের career গড়ে যাবে... best of luck.... 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ