আমি নিজেকে সামলাতে পারতাম যখন ১৬-১৮ এই সময় আমি যিনা করি নিজের বোনের সাথে কিন্তু আমার বোন ঘুমে ছিল।আমি আমার মামাতো, খালাতো বোনের সাথেও করি।কিন্তু আমি তখন জানতাম না এই খারাপ কাজ করলে আমি পবিত্র কাউকে বিয়ে করতে পারবো না।আমি জানি আমি অনেক বেশি পাপ করেছি। আমি মামাতো ও খালাতো বোনের কাছে ক্ষমা চেয়েছি এই পাপের জন্য +আল্লাহ্‌রর কাছে। আমার বোনকে কিছু বলিনি আমি তার সাথে এমন পাপ করে ফেলেছি সেও জানে না আমি ভাই হওয়ার যোগ্য না আমি মাঝে মাঝে বোন অজান্তে ভুল করে থাকলে মাপ করে দিস তাই মরতে চাই। আমি মনে করি আমার পাপের শাস্তি একমাত্র মৃত্যু। কারন আমি সবচেয়ে খারাপ কাজ করেছি একবার ১৩-১৬ বার এখন আমার ইচ্ছা মরে যাওয়া কারন পাপ এতো বেশি করে ফেলেছি আসলে আমি টিভিতে খারাপ ভিডিও দেখে এইগুলা করেছি & মোবাইলে সেক্স ভিডিও দেখতাম আমি কিন্তু লিঙ্গ যোনীতে ডুকাই নাই এদের কারোর এখন এটা যীনা কি না জানি না যদি হয় তার জন্য আমি বিয়ে করবো না ঠিক করেছি কারন আমার সন্তান যদি আমার থেকে খারাপ হয়।আমি জানি আমার খারাপ কাজের জন্য আমি পবিত্র বউ পাবো না কারন আমি নিজে খারাপ তওবা করেছি তারপর চোখের পানি ঝরছে আমি এই পাপ বারবার করে তওবা করে আবার পাপ করতাম এখন আমি তওবা করে এই পাপ ছেড়ে দিয়েছি আমাকে কি আল্লাহ ক্ষমা করবে? আমি মনে করি আমার বেচে থাকার কোন অধিকার নেই আমি মারা গেলে একটা পাপী পৃথিবী থেকে কমে যাবে। আমি তাই গলায় ফাস দিসি চোখ লাল হয়ে গেছে কিন্তু মা বাবার জন্য মরতে পারিনি। আমার বাবা মা আমার চরিত্র ঠিক করতে বলেছেন। কিন্তু আমি নিজেকে সামলাতে পারি না এখন বয়স ২১।তাই হস্ত মৈথন করি যেন যৌনতা কমে। আমি এইস এস সি ফেল করার পর বুঝতে পারছি আমি আমার পাপের সাজা পেয়েছি তাই মরার ইচ্ছা প্রবল।আপনারা বলুন আমার ফাসি দিয়ে জাহান্নামে যাওয়াই ঠিক হবে।আমি আমার এই পাপের শাস্তি পেতে চাই তাই মরতে চাই।
শেয়ার করুন বন্ধুর সাথে
Shawal

Call

এই মূহুর্তে আপনাকে কি বলা উচিত জানিনা। তবে আপনার পাপের বোঝা অনেক বড় তাই বলে আপনি আত্মহত্যা করে নিজেকে মুক্তি দিতে যাবেন না বরং আপনি আপনার পাপের জন্য অনুঃতপ্ত হয়ে খাঁটি মনে আল্লাহর কাছে তওবা করুন আর ভবিষৎ এ এই পাপ কাজ করা থেকে বিরত থাকুন। একবার ভেবে দেখুন আপনি যদি এই মূহুর্তে আত্মহত্যা করেন তাহলে আল্লাহর সন্তুষ্টির জন্য আপনি কিছুই করতে পারবেন না। আল্লাহ তা'আলা বলেছেন,"নিশ্চয় আল্লাহ তাঁর সাথে শিরকের গুনাহ ক্ষমা করেন না। এতদ্ব্যতীত যেকোন পাপ যাকে ইচ্ছা ক্ষমা করেন"(সূরা আন-নিসা,আয়াত ৪৮) সুতরাং আল্লাহর উপর আস্থা রেখে খাঁটি মনে তওবা করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আল্লাহ মহান দয়ালু। আপনি পবিত্র মনে ক্ষমা চেয়ে তওবা 

করে এসব কাজ থেকে সম্পূর্ন নিজেকে সরিয়ে নিয়ে

ধর্মীয় কাজে মনোনিবেশ করুন। আর কখনও এসব কাজ

করবেননা। আত্বহত্যা করা মহাপাপ। আপনি যে পাপগুলো

করছেন মারা গেলে আপনার পাপমোচন হবেনা। 

"সর্বাপেক্ষা বুদ্ধিমান তারা, যারা নিজের সমালোচনা করে

এবং নিজের কৃতকর্মের জন্য ক্ষমা প্রার্থনা করে।"

( আল-হাদিস)।


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনার পাপকাজের জন্য কেমন শাস্তি হবে তা ঠিক জানিনা।কিন্তু মহান রব্বুল আলামিন অত্যন্ত দয়ালু তিনি যেকোনো কারনে আপনাকে ক্ষমা করে দিতে পারেন।এখন আপনি ইসলামের পথে এসে এক আল্লাহকে বিশ্বাস করে সকল খারাপ কাজ থেকে নিজেকে বিরত রাখুন আর আল্লাহ তা'লার কাছে ক্ষমা চান।আর অনুশোচনা করুন।।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
NirobAhmad

Call

শুধু এই আয়াতটিই আপনাকে স্বরণ করিয়ে দিচ্ছি।
আল্লাহর উপর ভরসা রাখুন আর খালেস দিলে তওবা করুন।

বারংবার এই আয়াতটি স্বরণ করুন।

বলুন,হে আমার বান্দাগণ যারা নিজেদের উপর যুলুম করেছ তোমরা আল্লাহর রহমত থেকে নিরাশ হয়ো না। নিশ্চয় আল্লাহ সমস্ত গোনাহ মাফ করেন। তিনি ক্ষমাশীল,পরম দয়ালু।
সূরা আল-যুমার:53

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

১. যেহেতু লিঙ্গ যোনিতে ঢুকাননি, তাই এটা বড় যিনা তথা ব্যভিচার বা ধর্ষণ হয়নি। পাপের কাজ হয়েছে অবশ্যই, কিন্তু এটা যিনা নয়। ২. আপনার এত খারাপ কাজ করার কারণ হল- খারাপ ভিডিও দেখা। আপনার ওগুলো থেকে বেঁচে থাকা কর্তব্য ছিল। আর কখনোই এসব দেখবেন না। ৩. বিয়ে করবেন না কেন? আসলে হাদিসের ভাষায় আপনার চিকিৎসাই হল বিয়ে। বিয়ে ছাড়া আপনি ঠিক থাকতে পারবেন না। যৌবন পবিত্র রাখতে হলে বিয়ের বিকল্প নেই। এখন বিয়ের আগ পর্যন্ত যথাসম্ভব রোজা রাখতে পারেন। কেননা, যৌবনকে দমিয়ে রাখার ওষুধ হিসেবে রোজার কথা বলা হয়েছে। ৪. আপনি বিয়ে না করে হস্তমৈথুন করছেন। হস্তমৈথুনও কিন্তু কবিরা গুনাহ। তাই এসব গুনাহ থেকে বাঁচার জন্য আপনার ওপর বিয়ে করা ওয়াজিব। ৫. আল্লাহ তাআলা দয়ার আধার। তাঁর দয়ার তুলনায় বান্দার গুনাহ কিছুই না। হাদিসের ভাষ্য অনুযায়ী, বান্দা তাওবা করলে তার গুনাহ সমুদ্রের ফেনার চেয়ে বেশি হলেও আল্লাহ ক্ষমা করে দেন। আপনি যেহেতু তাওবা করেছেন এবং খুব অনুতপ্ত হয়েছেন, তাই আশা করা যায়, আল্লাহ আপনাকে ক্ষমা করে দিন। ৬. কুরআনে আল্লাহ বলেছেন, তিনি শিরক ছাড়া সব গুনাহই ক্ষমা করেন। আপনার গুনাহ তো শিরক নয়; কবিরা গুনাহ। আল্লাহ অবশ্যই আপনার গুনাহ ক্ষমা করবেন। আল্লাহর রহমত থেকে নিরাশ হতে নেই। ৭. আত্মহত্যা করা মহাপাপ। এক পাপকে ঢাকতে আরেক পাপ করার কোনোই মানে নেই। আর আপনার বর্তমান গুনাহের কারণে চিরস্থায়ী জাহান্নামে জ্বলতে হবে না। কিন্তু আত্মহত্যা করলে চিরস্থায়ী জাহান্নামী হওয়ার কথাও হাদিসে এসেছে। ৮. মৃত্যু কামনা করা কিংবা নিজে নিজে মৃত্যু ঘটানো উভয়টিই হারাম। তাই এক গুনাহের প্রায়শ্চিত্ত্ব করতে আরেক গুনাহ করা বুদ্ধিমানের কাজ নয়। ৯. আপনার মা বাবা ঠিকই বলেছেন। চরিত্র ঠিক করুন, দেখবেন পৃথিবীর সবকিছুই ঠিক। ১০. আপনার বোনের কাছে গুনাহটা গোপণ। আর গোপণ গুনাহকে প্রকাশ করাও গুনাহের কাজ। তাই তার কাছে এসব বলার কোনোই দরকার নেই। আপনি এমনিতে তার কাছে বলতে পারেন যে, "আমি একটা অপরাধ করেছি, তুই আমাকে ক্ষমা করে দিস।" এরচেয়ে বেশি কিছু বলতে যাবেন না। ১১. আপনি পাপ কাজ করে ফেলেছেন বলে বিয়ে করবেন না- এটা ঠিক নয়। বরং বিয়েই হল আপনার চিকিৎসা। আর ভুল মানুষের হতেই পারে। জীবনের গুরুত্বপূর্ণ বিষয়ে হুট করে সিদ্ধান্ত নেওয়া ঠিক নয়। তাছাড়া আপনি তাওবা করেছেন, অনুতপ্ত হয়েছেন— এখন তো আপনি পবিত্র পুরুষ! ১২. স্ত্রীর হক নষ্ট করেছেন কিংবা সন্তান যদি খারাপ হয়- এসব খোঁড়া যুক্তিতে বিয়ে না করা আদৌ গ্রহণযোগ্য নয়। সন্তান ভালো হওয়ার গ্যারান্টি কেউই দিতে পারবে না। প্রমাণ- নুহ্ আলাইহিসসালামের ছেলে কাফের ছিল! তাই ভবিষ্যতের চিন্তায় বিভোর হওয়ার কিছু নেই। আল্লাহর কাছে দোয়া করুন, ভবিষ্যৎ সুন্দর হবে। ১৩. অতীত কাহিনি এবং গুনাহের কথা ভুলে যান। সুন্দর একটা জীবনের স্বপ্ন দেখুন। আল্লাহর কাছে ক্ষমা চান, ধর্মকর্মে মনোযোগী হোন। ইনশাআল্লাহ আপনিও একজন সফল ও আদর্শ পুরুষ হতে পারবেন। আল্লাহ আপনাকে তাওফিক দিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
MdAl-Aminnn

Call

মহান আল্লাহতায়ালা শিলাজিত অন্য সকল গুনা যাকে ইচ্ছা তাকে মাফ করে দেন আপনার উচিত দৃঢ় চিত্তে তাওবা করা নিশ্চয় আল্লাহ তওবা কবুলকারী প্রার্থনা কবুলকারী আল্লাহ যদি আপনার সকল পাপ মাফ করে দেন আপনাকে হেদায়েত দেন তাহলে আল্লাহকে কেউ ঠেকাতে পারবে না আল্লাহ রাব্বুল আলামীন আজিজুল হাকিম তিনি আল্লাহ তাঁর শক্তি অসীম তিনি সর্বশক্তিমান সবচেয়ে ক্ষমাশীল তার শেষ নেই

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ