আমার বয়স 20 । আগে হস্তমৈথুন করতাম এখন করিনা না । লিঙ্গ সারাদিন নিস্তেজ থাকে।যখন যৌন বিষয়ক কোন কিছু চিন্তা করি তখন লিঙ্গ শক্ত হয়। এটা কি স্বাভাবিক নাকি চিকিৎসা করা লাগবো,...?  আর উওজনার একটু পরেই বীর্য পাত হয়। যদি চিকিৎসা করানো লাগে তাহলে কি অ্যালোপ্যাথিক/হোমিওপ্যাথি/হামদাদ কোনটার থেকে চিকিৎসা নিবো...?


শেয়ার করুন বন্ধুর সাথে

লিঙ্গ নিস্তেজ থাকাটা স্বাভাবি, কিন্তু যদি যৌন বিষয়ক কোনো কিছু দেখে বা চরম ভাবে চিন্তা করলেও নিস্তেজ থাকে তাহলে সেটা  অস্বাভাবি।  আপনি যেহেতু মাঝে মাঝে কামউত্তেজিত হন সেহেতু এটা কোনো সমস্যা নয়। হস্তমৌথন ছেড়ে দিন, ঠিক ভাবে ঘুমান, বেশি বেশি পানি আর পুস্টিকর খাবার খান, খুব তারাতাড়ি সমস্যার সমাধান হয়ে যাবে।        

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

প্রথমেই আপনার বদ অভ্যাস হস্তমৈতুন ত্যাগ করতে হবে। নিয়মিত পর্যাপ্ত ঘুমাতে হবে, সম্পূর্ণ টেনশন মুক্ত থাকতে হবে। প্রতিদিন পুষ্টিকর খাবার খেতে হবে যেমন দুধ, ডিম, গরুর মাংস, কচি মুরগি, এবং প্রোটিন জাতীয় খাবার বেশি করে খেতে হবে। আর প্রতিদিন প্রচুর পরিমাণে পানি পান করতে হবে। আর কিছুদিন কালোজিরা খান কাচাঁ চিবিয়ে। রসুন কেটে টুকরো টুকরো করে পানি দিয়ে গিলে খান। দারচিনি, আদা, লবঙ্গ খান এই খাবার গুলো কিছুদিন নিয়মিত সকাল সন্ধায় খান। ডাক্তারের পরামর্শ অনুযায়ী "এরিস্টোল গোল্ড " মাল্টিভিটামিন টেবলেট প্রতিদিন দুপুরে খাবার গ্রহণের পর ১ টি করে ২-৩ মাস খান। গ্যায়াস্টিকের সমস্যা থাকলে গ্যায়াস্টিকের টেবলেট খান এই টেবলেটের সাথে। আর সাথে হামদর্দ কম্পানির কারমিনা সিরাপটি সেবন করতে পারেন। আশাকরি হজম শক্তি বৃদ্ধি পাবে। অতিরিক্ত হস্তমৈতুন করলে হজম শক্তি কমে যায়। এইভাবে কিছুদিন খান। এইভাবে চলাফেরা করলে আশাকরি ইনশাল্লাহ আপনার সমস্যা আস্তে আস্তে সমাধান হয়ে যাবে সঠিকভাবে ধর্মী কাজ পালন করুন। আর একজন হামদর্দ ডাক্তারের পরামর্শ গ্রহণ করতে পারে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ