আমি ঢাকা পলিটেকনিকে সিভিল এ দ্বিতীয় শিফটে ভর্তি হয়েছি………আমার বাড়ি কুড়িগ্রাম । আমার বাড়ির আর্থিক অবস্থা খুবই খারাপ। আমার ঢাকায় থাকা,খাওয়া ও অন্যান্য খরচ মিলিয়ে প্রতি মাসে মোট ৭ হাজার টাকা লাগবে………কিন্তু আমার পরিবার থেকে এটা দেওয়া একেবারে অসম্ভব………তাহলে এখন আমি কি করব?????টাকার অভাবে কি আমার লেখাপড়া বন্ধ হয়ে যাবে?????প্লিজ বলুন এখন আমি কি করব???????
শেয়ার করুন বন্ধুর সাথে

ভাই, আপনার পরিবারের পক্ষে হয়তো বা আপনার জন্য এতো টাকা সংগ্রহ বা যোগান দেওয়া সম্ভব না। তাই,ঢাকাতে প্রাইভেট টিউশনি বা ছোট খাটো বিজনেস বা প্রাইভেট কম্পানি গুলোতে পার্টটাইম কাজ করে হয়তো তার কিছু আংশিক টাকার যোগান করতে পারবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

ভাই আপনি পড়ালেখার পাশা পাশি কোন ছাত্র ছাত্রিকে প্রাইভেট পড়ান । আর চেষ্টা করবেন অকাজে টাকা খরচ না করার । ভাই আপনি যদি ভালো ছাত্র হয়ে থাকেন তাহলে কোন চিন্তার প্রয়োজন নেই কারন আপনি আপনার অধ্যক্ষের কাচে আবেদন পত্র পাঠান আপনার সমস্যার কথা জানিয়ে আর হ্যা এটাও বলবেন যে আপনি সেখান কার খরচ হাপ করে দিতে চান আর বলবেন যে আপনারা যদি আমার এই আবেনটি মন্জুর না করেন তা হলে আমার পড়া লেখা বন্ধ করা ছাড়া কোন উপায় নেই ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

পড়ালেখা করার যদি দৃঢ় প্রচেষ্টা থাকে তাহলে আপনি একটা কর্মসংস্থান খুজতে পারেন|ঢাকায় এভাবে পড়ালেখা করা সম্ভব|আপনি ফার্মেসী,মুদিদোকান,গার্মেন্টস,হোটেল ইত্যাদিতে পড়ালেখার অবসর সময়ে কাজ নিতে পারেন|সেখান থেকে যে রোজগার হবে তাতে ইনশাআল্লাহ পড়ালেখা চলবে|পাশাপাশি বাসা থেকে তো কিছু পাবেনই|তাই একটি ছোট খাটো কর্মসংস্থান খুজুন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ