Talk Doctor Online in Bissoy App

আমি জাফর। আমি inter 2nd year এ পড়ি।আমার gf ও 2Nd year এ । আমাদের রিলেসন 1 year

।আমি আমার gf কে বিয়ে করতে চাই ।কিন্তু সে বলে রেজিস্টার সারা সে করবে না। এই বয়সে ত আর রেজিস্টার সম্ভব না। আমি ওকে বলি আমি ওকে কাজী marriage করব । video করব। তার একটা copy তার কাছেও থাকবে।সে বলে এতেও নাকি যথেষ্ট প্রমাণ নয়।তাই সে honors 4th year e করবে বিয়ে। এই বিয়ের কথা আমাদের মধ্যেই গোপন থাকবে।আমি ওকে কথা দিছি বিয়ে হলেও পারিবারিক ভাবে বিয়ে না হওয়া পর্যন্ত আমি তাকে sex করতে বলব না


। কিন্তু তাতেও সে আমাকে বিয়ে করতে চায় না।

আমি এখন উত্তর চাই সে কি আমাকে বিয়ে করতে চায় নাকি এভাবে time pass করতেছে??


Share with your friends
Call

ভাই আপনি আপনা জি এফ এর কাছ থেকে তার বিয়ে না করার কারনটা শুনুন । আর বিয়ের পর কি করতে হবে আর কি করত হবে না তা ইসলামি অনুশাষন মেনে চলুন । তবে আমার মতে এই সময় আপনার বিয়ে না করা অনেক ভাল হবে ।কারন আপনি ছাত্র । আপনি পড়ালেখা শেষ করেন ভাল একটা পজিশন গড়ে তুলুন । তার পর বিয়ে করুন এটাই বেষ্ট । আর আপনার জি এফ সত্যি আপনাকে ভাল বেসে থাকলে উনি আপনার পাশে থাকবে ।

ভাই, যে মেয়ে আপনাকে সত্যিকারে ভালোবাসবে সে আপনাকে পাওয়ার জন্য যে কোন উপায়ে সর্বদা প্রস্তুত থাকবে। সম্ভবত, আপনার জি এফ পারিবারিক কোন সমস্যায় আছে যার কারনে সে আগেই বিয়ে করতে চাচ্ছে না। আপনি তাককে ফ্রী মাইন্ডে বলুন, যে তার সমস্যা কি। তাহলেই আসল উত্তর বেরিয়ে আসবে। তাকে প্রেশার করবেন না। সে নিজে থেকেই আপনাকে বলবে।

RobinSicily
Call

ভাই... আবেগ আর ভালোবাসা দুইটা দুই জিনিস। আবেগ আর ভালোবাসাকে কখনো এক করবেন না। এখন আপনার কাছে যা ভালোবাসা তা আবেগ হতে পারে। কারন আপনার বয়সে আবেগটাই বেশী কাজ করে। তাই আবেগতারিত না হয়ে ভবিষ্যতের দিকে খেয়াল করুন। আপনি যখন বিয়ের উপযুক্ত হবেন তখন বিয়ে করেন। ততক্ষন পর্যন্ত যদি আপনার GF আপনার পাশে থাকে ভালো। আর যদি না থাকে তাহলে বুঝবেন সে আপনাকে ভালো বাসে নি। তবে ভাই একটা কথা কখনো মা-বাবার মনে কষ্ট দিয়ে নিজে নিজে এই কাজ করবেন না। বাবা-মা আমাদের জন্য অনেক কষ্ট করেন, নিশ্চই আপনার GF এর থেকে বেশী আপনার বাবা-মা আপনাকে বেশি ভালোবাসে। অন্তত এই শান্তিটুকু বাবা-মাকে দিয়েন।

মেয়েরা ষোলো কলা দেখাতে পূর্ণ বৈশিষ্ট একটি প্রাণী।এরা বিভিন্ন সময়ে বিভিন্ন রূপ ধারণক্ষমতা রাখে।আর বতর্মানে মেয়েদের একটি কমন বৈশিষ্ট্য হলো ছেলেদের কিভাবে ক্রাশ খাওয়ানো যায়।তাই এদের ফাঁসে পড়া উচিত না।