Call

শুনুন ভাই, আপনি ২ ভাবে বিষয়টি সমাধান করতে পারেন। যেহেতু আপনি ২য় বর্ষে, আপনি দ্রুত কোন ভালো জায়গায় কিছু করুন। ছাত্র ভালো হলে মেডিকেল, সরকারি ভার্সিটি এগুলোতে চান্স পান তখনই আপনার মা বাবা/ অভিবাবক দের বলুন। তারা মেয়ের অভিবাবক দের সাথে কথা বলবে। তার পড়ালেখা শেষ হতে হতে আপনি নিজের পায়ে খুব ভালোভাবে দাড়ায়ে যাবেন। আপনার ভবিষ্যৎ সামনে উজ্জ্বল দেখলে মেয়ের বাবা মা দুলাভাই কেউ অমত করবে না। আর এইটুকু সময়ও না পেলে আপনি এখনি আপনার মা বাবার সাথে কথা বলুন। তাদের বুঝান যে ওই মেয়ে ছাড়া আপনি কাউকে বিয়ে করতে পারবেন না। অভিবাবকের হস্তক্ষেপ থাকলে আপনার gf এর সাথে আপনার পরিনয় হতে পারে। আর নামায পড়ুন, মহান আল্লাহর কাছে দোয়া করুন

Talk Doctor Online in Bissoy App
tonoysd

Call

যদি সত্যিকারের ভালোবেসে থাকেন তাহলে কেউ আলাদা করতে পারবে না। আপনি পালিয়ে যেতে পারেন। নাহলেআপনার পরিবারের সবচেয়ে কাছের মানুষকে জানান যে আপনাকে সাহায্য করতে পারবে।

Talk Doctor Online in Bissoy App

হয়তো আপনাকে তার পছন্দ না,আপনার বংশ তাঁর পছন্দ না| তার (দুলাভাই) মন জয় করার চেষ্টা করুন|

Talk Doctor Online in Bissoy App
Call

আপনি মেয়েটির দুলাভাইয়ের পিছে লেগে থাকুন অর্থাৎ বিপদে -আপদে সাহায্য করুন ,, সুন্দর সুন্দর কথা বলুন,, আর যদি পারেন মেয়েটির বোনের সাথে যোগাযোগ করুন এবং তাকে সবকিছু খুলে বলুন,, হয়তোবা সেই আপনাকে সাহায্য করতে পারবে।

Talk Doctor Online in Bissoy App
Call

আপনার দুলাভাই খুব কঠিন তাই তকে পক্ষে আনতে পারবেন না।।।তাই আপনি আপনার gf এর বোন( দুলাভাইর বউয়ের) কাছে গিয়ে বলেন সে নিশ্চই লাইনে আসবে।। তবে আপনি তাকে বলবেন যে আমার চাকরি হলেই বিয়ে করব।।

Talk Doctor Online in Bissoy App