আমাদের সম্পর্ক ছিল, শুধু মাএ বন্ধুত্বের! প্রায় তিন বছর যাবত চলছে আমাদের বন্ধুত। এত দিন আমি তাকে শুধু বন্ধুই মনে করতাম! কিন্তু এখন আমি তাকে বন্ধু থেকে ও বেশি মনে করি! সে যদি অন্য কোন ছেলের সাথে কথা বলে আমি সেটা সহ্য করতে পারি না!! সে অন্য আরেকটা ছেলে কে ভালবাসে!! আমি এখন কি করতে পারি? আমি ঐ মেয়েটাকে ভালবাসি কি না জানি না! শুধু জানি সে কোন কিছু বললে না করতে পারি না!!
শেয়ার করুন বন্ধুর সাথে
RanaRana

Call

আপনি সেই মেয়েটি প্রতি অনেক দূর্বল, এই দূর্বলতা দ্বারা আপনার বন্ধুত্বের মধ্যে থেকেও ভালবাসা প্রকাশ পায়।।। আপনি মনের অজান্তে সে মেয়েটিকে ভালবেসে পেলেছেন, কিন্তুু ভালবাসলেও আপনার ভালবাসাটা বন্ধুত্বের জালে বন্দী।। যেহেতু মেয়েটি অন্য একজনকে ভালবাসে সেহেতু আপনার দূর্বলতা বা ভালবাসা প্রকাশ করবেন না কখনোই কারন এতে আপনাদের বন্ধুত্বের সম্পর্ক ভেঙ্গে যেতে পারে, ভাল লাগা,দূর্বলতা,ভালবাসা যাই হোক না কেন সেটা নিজের মধ্যে সীমাবদ্ধ রেখে বন্ধুত্ব ঠিকিয়ে রাখুন।। নিজের মনকে বোঝান যে সে আপনার ভালো বন্ধু তাছাড়া আর কিছু না দেখবেন সব কিছু স্বাভাবিক হয়ে গেছে।।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
TarikAziz

Call

আগে আপনি নিজেকে জিজ্ঞেসা করে দেখেন, আপনি তাকে ভালোবাসেন কি না, যদি বেসে থাকেন তাহলে তাকে তাড়াতাড়ি গিয়ে একটু romantic ভাবে বলে দিন, আর যদি সেই মেয়েটি অন্য কোনো ছেলেকে সত্যিই মন থেকে ভালোবেসে থাকে, আর যদি খুশি থাকে, তাহলে আপনি আর বলতে যেয়েন না, কারণ ভালোবাসার মানুষ খুশি থাকলে আমরাও খুশি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

বন্ধুত্ব যদি টিকিয়ে রাখতে চান, তবে ভালোবাসার কথাটি ভুলে যান। দেখুন বন্ধু আপনার চোখের পানি মুছে দিতে পারে,জি এফ নয়। তবে আপনার ভালোলাগা গুলো তাকে আপনি বলতে পারেন, এক্ষেত্রে প্রথমত তার চাল-চলন লক্ষ্যকরুন,সে কি আপনার প্রতি কোথাও দুর্বল, বা তার কথাবার্তা তে আপনার প্রতি তার ভালোবাসার ইঙ্গিত বহন করে,এই সমস্ত ক্লু যদি পান তবেই ভালোবাসার কথা বলুন, না হয় বন্ধুত্বের মত ভালো সম্পর্ক টাও বেস্তে যেতে পারেন। আগে যাচাই করুন,তারপর ডিসিশন নিন কি করবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Manik Raj

Call

দেখুন ভালবাসা আজ কাল মাত্র কয়েক দিনের,অর্থাত সব ভালবাসায় যে সফল হয় তাও কিন্তু না,কিন্তু একটা প্রকৃত বন্ধু চিরস্থায়ীই ভাবে অলটাইম যে কোনো সময় আশে পাশে পাবেন,আজ কাল ভালবাসার মানুষ হাত ছাড়া হয়ে গেলে কিছু দিন পর আরেকজন পাবেন,কিন্তু একটা ভাল বন্ধু হারিয়ে গেলে খুব সহজে খুজে পাওয়া খুব মুশকিল,এবং আপনি যেহেতু জানেন মেয়েটির আরেকজনের সাথে রিলেশন আছে সেহেতু আপনি থাকে আর অফার না দেয়াই ভালও,শুধু ফ্রেন্ড,আপ্নি নিউ আরেকজন খুজে নিন,

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ