আমি একটি মেয়েকে সার্থহীন ভাবে ভালোবাসি।সে এখন 9 এ পরে আমি এসএসসি দিতেছি।তাকে প্রথম প্রপোজ করি,কিন্তু রাজি হয়না,আবার তার কাছের বান্দুবি ছিল আমাদের একি এলাকার একটি মেয়ে।তাকে সব কিছু বলি এবং সে তাকে সব বলে।পরে আমি মেয়েটিকে প্রপোজ করি সে রাজি হয়।।।কিন্তু সে আমার সাথে ফোনে বেশি কথা বলেনা। আমাদের দুটি চোখ য়ে ছিল একমার্থ যোগাযোগ। কিন্তু সমস্যা হল সে আমাকে ভালোবাসে কিন্ত যোগাযোগ করেনা।১ বছর হল প্রেম,, কিন্তু সে মার্থ ৭-৮ বার আমার সাথে কথা বলেছে, তাকে বললে বলে আম্মু মোবাইল ধরতে দেয় না।এটা ও আবার সঠিক । আমি ঈদে বাইক এক্সিডেন্ট হয় তখন সে তাদের ফোন দিয়ে ফোন দেয়,আগে নয়।তারপর ১ জানুয়ারি গেছে কোন খবর নেয়নি,,তাও কিছু মনে করি নাই এখন পরিক্ষা দিতেছি তাও বলেনি যে ভালোভাবে পরিক্ষা দিও।তার jsc পরিক্ষা পরে ফোন দিয়ে তাদের বারির সামনে দেখা করতে বলে, পাশাপাশি গ্রাম বলে কোনোরকম সমস্যা ছারাই দেখা করি।।।তার হাত টি একটু ধরি, আর একটু উদ্দেশহীন বা সার্থহীন ভাবে জরিয়ে ধরি, বলি যে একটা কিস করি, সে না করে এবং অনেক রাগ করে, আমি সাথেসাথে সরি বলি কিন্তু সে মানে না,চলে যায়, আর বলে কোনোদিন সে কথা বলবে না। তাই এখন সে আমায় অবহেলা করে, তারপরএ আমার এলাকার মেয়ের কাছে জানতে চাইলে সে বলে আমি নাকি ২ তা মেয়ের সাথে প্রেম করি, কে যেন ওদের বলছে,অথচ একটা লাগে বাগ্নি আরেক টাকে মুখ চেনাচেনি চিনি।এলাকাদথেকে ভালোবাসতো???????
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি বলরেন যে পরিবারের চাপে যোগাযোগ করতে পারেনা।আর যে কথা বললেন আনেক মেয়েরা আছে যে গায়ে হাত দেয়া পছন্দ করেনা বিয়ের আগে।হয় তোবা আপনার জিএফ সেই রকমই।এ নিয়ে পন খারাপ করার কিছু নাই।আর একটি কথা আপনার প্রতি তার যে ভুল দারনা আছে সেটিকে আপনার দুর করতে হবে।যে ভাবে পারেন তার সাথে দেখা করে কথা বলুন।আর তার কাছে সব খুলে বলুন।যেহেতু আপনার এলাকার পাসের এলাকার তাই সমস্যা হওয়ার কথা না।আর তার প্রতি খেয়াল রাখবেন সে আন্য কারো সাথে কথা বলেকি না?কারোসাথে রিলিসন আছে কি না?

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আমার মনে হয় সে আপনাকে ভালবাসেনি। কারন নিচের পয়েন্টে দেখুন ১,কেউ যদি কাউকে সত্যি ভালবেসে থাকে সে যেকোনো উপায়ে আপনার খোজ খবর নেয়ার চেষ্টা করত। ২,সে আপনার এক্সিডেন্ট এর কথা শুনেও আপনার খোজ নেয়নি। ৩,আপনাকে খুব সহজেই অবিশ্বাস করেছে। এটা ভালবাসার নীতি নয়। ৪,সে আপনার করা আদরে সায় দেয় নি। এটাও প্রেমের ক্ষেত্রে অসামঞ্জস্য। ৫,সে আপনার প্রেমের প্রস্তাবে রাজী হয়েছে নিতান্তই আবেগের বশে। ৬,কেউ যদি কাউকে সত্যি ভালবাসে তার কাছে আসার জন্য সে ব্যাকুল থাকবে। উপরোক্ত কারনে আমার মনে হয় সে আপনাকে ভালবাসে নি। তারপরও আপনি তাকে বঝান

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আমার ও মনে হয় সে আপনাকে ভালবাসেনি।।।।কারন যদি কেউ কাউকে সত্যি কারের ভালবাসে,,, তখন সে সুধু তার ভালবাসার মানুষের সাথে কথা বলার জন্য ছটফট করবে।।।। তার সাথে দেখা করার জন্য ও ছটফট করবে।।।।। আর আপনার এক্সিডেন্ট কথা শুনে আপনাকে ফোন দেয়।।।but তার আগে না।।।। যদি সে আপনাক সত্যিই ভালবাসতো তাহলে সে আপনাক অবিশ্বাস করত না।।।।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ভালোবাসা বা রাগ খুব বাজে অথবা খুব ভালো। কিন্ত আপনার ভালোবাসাটা স্বার্থ যুক্ত ছিলো। এটা স্বাভাবিক এই বয়সের একটি মেয়ে এরকমই করবে কিন্ত সবাই আবার সমান না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ