সব থেকে ভাল হয় ঐ ছেলের সাথে আপনি আগে বন্ধুত্ত করা।কারন বন্ধুত্ত করলে আপনি ওর সব কিছু জানতে পারবেন।আসলে তাকে আপনি বুঝিয়ে বললে সে বুঝবে কি না।যদি বুঝার মত ছেলে হয় তবে তাকে আপনাদের এতদিনের রিলেশনশিপ এর কথা বলিয়ে দিন। তাহলে হয়তো সে আর ওকে ব্লাক ম্যাল না করতে পারে।

Talk Doctor Online in Bissoy App
Jewel Rana

Call

আপনার প্রমিকাকে বলুন সে যেন ওই বখাটে ছেলের সাথে কোন ভাবেই না মিশে। আর তার সাথে কোন প্রকার যোগাযোগ যেন না করে। বখাটে ছেলেটার কাছে যে ছবি আছে সে ওই ছবি নেটে ছেড়ে দিবে না। এটা আপনার প্রেমিকাকে ভয় দেখিয়েছে। ছবি ইন্টারনেটে ছেড়ে দেবার ভয় দেখিয়ে আপনার প্রমিকার কাছে থেকে জোর করে ভালবাসা আদায় করতে চেয়েছে।

Talk Doctor Online in Bissoy App
Call

আপনার প্রেমিকা কিন্তু চায়লে আইনের সহযোগীতা নিতে পারে। আপনার প্রেমিকা যদি তার বিরুদ্ধে হুমকি দেওয়ার অপরাধে অভিযোগ করে তাহলে খুব বড় ধরনের শাস্তি পেতে পারে সেই বখাটে ছেলেটা। মেয়েরা সাধারণত আইনের কাছে যেতে চায় না তাদের সামাজিক সমস্যার কারণে কিন্তু সেইটা সবচেয়ে বড় ভুল। এইটা একুশ শতাব্দী তাই এখন তিনি ভয় না পেয়ে বখাটে ছেলের বিরুদ্ধে রুখে দাঁড়ানো উচিত। আর অনেকে বিয়ে না হওয়ার জন্য তাদের বিরুদ্ধে প্রতিবাদ করতে ভয় কিন্তু সেই ক্ষেত্রে আপনিতো আছেনই।

Talk Doctor Online in Bissoy App

মেয়েকে ভাল ভাবে ওই ছেলেকে বোঝা তে বলুন

পারলে আপনি ও help করেন।  

তাতে ও যদি কাজ না হয়। তবে মেয়ের ফেমিলিকে বলতে জাবেন না। কারন এটা হতে পারে ছেলেরা তা কে disturb করার কারনে তাড়াতাড়ি বিয়ে দিয়ে দিবে।

পারলে আপনার বন্ধুবান্ধব কে বলুন।

শেষ কথা কি। হুমকি দিলে। আপনার জায়গায় আমি হলে দফারফা।

Talk Doctor Online in Bissoy App