একটি মেয়ের সাথে এই বছর এর ২৮ জানুয়ারি সেক্স করি। এর পর তিন দিন এর মাথায় পিউলী পিল খাওয়াই। এর পর ২ ফেব্রুয়ারি পিরিয়ড হয়। কিন্তু একবার পিরিয়ড হওয়ার পর আজ ২৪ এপ্রিল পর্যন্ত পিরিয়ড হয় নাই। এর কারন কি সে প্রেগন্যান্ট? বা, কারন কি?
শেয়ার করুন বন্ধুর সাথে

প্রেগন্টেট হলে পিরিয়ড হওয়ার কথা না।অনেক সময় ইমারজেন্সি পিল খাওয়ার ফলে পিরয়ডে অনেক সমস্যা হয়ে থাকে।ভয় হলে প্রেগন্যান্সি টেস্ট করান।মেডিসিনের দোকানে প্রেগন্যান্সি কিট পাওয়া যায়।অার না হলে ভাল ডাক্তারের কাছে যান।ডাক্তারের পরামর্শ ব্যাতীত কোন মেডিসিন খাওয়াবেন না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
avir

Call

২৮ জানুয়ারি মিলিত হয়ে পিউলি খাইয়েছেন এবং পরবর্তীতে ফ্রেব্রুয়ারী মাসে পিরিয়ড হয়,, মেয়েদের পিরিয়ড প্রতি মাসেই হয়ে থাকে এখন দুমাস পিরিয়ড বন্ধ রয়েছে আপনার কথা অনুযায়ী !! পিরিয়ড হওয়ার পরবর্তীতে সময় যদি আর মিলিত না হোন এবং পিরিয়ড ও হচ্ছে না তাহলে ডাক্তার এর পরামর্শ নিন যেহেতু মিলিত ও আর হোন নি এবং দুমাস টানা পিরিয়ড বন্ধ রয়েছে তাহলে নিশ্চয়ই কোনো সমস্যা দেখা দিয়েছে, পিরিয়ড বন্ধ হলে যে প্রেগন্যান্ট হবে তা ভাবা কখনোই ঠিক নয়, মেয়েদের সাধারণত পিরিয়ডের সমস্যা দেখা দেয় ভিবিন্ন রকমের পিল ব্যবহার করার কারণে এতে পিরিয়ড এর ডেট পরিবর্তন হয়ে যায়। আর যদি ফ্রেব্রুয়ারি বা মার্চ মাসে আবার মিলিত হয়ে থাকেন তাহলে আপনার যদি মনে এমন টা সন্দেহ হয় তাহলে ফার্মেসি দোকানে গিয়ে 15 টাকা বা ৫০ টাকা দিয়ে একটিবেবী চেক কুইক স্ট্রিপ নিন আর ঘরে বসে চেক করুন আপনার স্ত্রী প্রেগন্যান্ট কিনা এবং যদি মিলিত না হয়ে থাকেন তাহলে ও গাইনি বিশেষজ্ঞ ডাক্তার এর পরামর্শ মত চিকিৎসা নিন যেহেতু পিরিয়ড হচ্ছে না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ