যার কাহিনি বলছি সে এই বৎসরের HSC পরীক্ষার্থী। পরীক্ষা প্রায় এসেগেছে। কিন্তু পরীক্ষা দিতে সে সাহস পাচ্ছে না। বিভিন্ন ঝামেলা থাকার কারণে পরীক্ষার জন্য ভালভাবে প্রস্তুতি নিতে পারেনি। তাই সে ভাবছে রেজিষ্টেশন যেহেতু হয়েগেছে পরীক্ষা দিলে হয়তো পাশ করতে পারবে কিন্তু ভাল একটা রেজাল্ট করতে পারবে না। আর রেজাল্ট ভাল না হলে তো চান্স পাওয়া তো দূরের কথা ভার্সিটি পয়েন্টেই মিলবে না। যদি পরীক্ষা না দেই তাহলে কলেজ থেকে এডমিড কার্ড নিয়ে আসব নাকি কলেজেই থাকবে? এখন আমার কি করা উচিত? প্রিয় সিনিয়র ভাইয়েরা আমাকে একটু পরার্মশ দিন প্লিজ...
শেয়ার করুন বন্ধুর সাথে

যদিও পরিক্ষা না দিতে চান তাহলে এডমিট কার্ড আনার কোনো দরকার নেই। আপনি যার কথা বলছেন উনি যদি পারেন ভালো করে পড়ে পরিক্ষা দিতে বলেন তা না হলে দেখেন একটু অবহেলার কারনে একটি বছর পেছনে পড়তে হচ্ছে। তারপরও যদি রিজাল্ট খারাপ হবে ভেবে পরিক্ষা না দেন তাহলে বলেন ঠিকমত পড়ালেখা করে সামনের দিকে এগিয়ে যেতে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

ভাই জীবনের এক একটা মিনিট অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং প্রয়োজনীয়।যেখানে একটা মিনিট সময় নষ্ট করা ঠিক না সেখানে এক বৎসর।আর যেটুকু সময় আছে তাই ভালো করে পরতে বলুন আর হ্যা সবসময় নিজের উপর আত্মবিশ্বাস রাখতে বলবেন।নিজেই যদি এতটা দূর্বল হন বা মনে করেন তাহলে তো রেজাল্ট খারাপ হবেই। চেষ্ট করতে বলুন আর একটা কথা তাকে মনে রাখতে বলবেন যে এই পৃথিবীতে মানুষ পারে না এমন কাজ খুব কমই আছে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ