যে কোন যৌন উত্তেজক ট্যাবলেটের পার্শপ্রতিক্রিয়া থাকে অনেক সময় ফলাফল মারাত্মক তাই এগুলো পরিহার করাই ভাল।

স্বামী স্ত্রী উভয়ই দৈনিক 2চামচ খাটি মধু হালকা গরম পানিতে মিশিয়ে পান করতে পারেন ভাল ফল পাবেন।

ধন্যবাদ।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Sarafat

Call

ভাই মধু+কালিজিরা খান নিয়মিত এবং ভালো চিকিৎসক এর পরামর্শ নেন।সবথেকে ভালো হয় যদি এবার সন্তান নেবার কথা ভাবেন। কারণ ৬ বছর হয়ে গেছে আর দেরি না করাই ভালো। অনেক সময় দীর্ঘদিন সহবাস করার কারনে কিছুটা অনিহা দেখা দেয়।। এটা সাভাবিক ।ভালো চিকিৎসক এর পরামর্শ নিন । আল্লাহর রহমতে সব ঠিক হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

প্রথমেই বলি দ্রত বীর্যপাতরোধে এই ঔষধটি ব্যবহার করবেন। Salix Nig। ভালো হোমিও প্যাথি থেকে ক্রয় করতে পারবেন। আর সন্তান না হওয়ার কারণ সন্তান ধারণে ব্যর্থতার কারণ অগণিত। কারণ যা-ই হোক, প্রতিটি ক্ষেত্রে বিশেষ চিকিৎসা বিদ্যমান। তবে কারণগুলো নিরূপণের পদ্ধতি ও চিকিৎসাপদ্ধতি সহজতর ও স্বল্প ব্যয়সাপেক্ষ থেকে শুরু করে জটিলতম ও বহুল ব্যয়সাপেক্ষ পর্যন্ত হতে পারে। ডিম্বাণু তৈরি হওয়া (অনেক কারণে ডিম্বাণু তৈরি হয় না)। ডিম্বনালি বন্ধ হয়ে গেলে কিংবা কার্যক্রম না থাকলে। এন্ডোমেট্রিওসিস নামক ডিজিজের ফলে। জরায়ুতে টিউমার হলে। জরায়ুগ্রীবার শুক্রাণুর প্রতি শত্রুভাবাপন্ন ভাব থাকলে। পুরুষদের মধ্যে মুখ্য কারণ হলো শুক্রাণুর পরিমাণ কম থাকলে। শুক্রাণুর আকৃতি স্বাভাবিক না থাকলে। শুক্রাণুর চলাচল স্বাভাবিক না থাকলে। শুক্রাণু অনুপস্থিত থাকলে। মিলনে স্বামীর অক্ষমতা থাকলে। এ ছাড়া সমিমলিত সমস্যার কারণে না হতে পারে এবং কখনো কখনো উভয়ের কোনো কারণ ছাড়াই সন্তান না হতে পারে। যখন কোনো নির্দিষ্ট কারণ খুঁজে না পাওয়া যায়, তখন তাকে ব্যাখ্যাহীন বন্ধ্যাত্ব বলে। তাই পরিশেষে বলি আপনি একজন ভালো চিকিৎসক কে দেখান। ধন্যবাদ। ভালো থাকুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
রফি

Call

ভাই আপনার এটা বড় ধরনের কোন সমস্যা  নয়। আপনই কোন সেক্সওয়াল ঔষধ ব্যবহার করবেন না। আপনই নিজেই এর স্থায়িত্ব কাল বৃদ্ধি  করতে পারবেন। আমি আপনাকে কিছু টিপস দিচ্ছি ।  **** আপনই শুরুতে স্ত্রী কে আদর সোহাগে ভরিয়ে  দিন। আপনার স্ত্রী কে উত্তেজিত করে তুলুন। স্ত্রীর উত্তেজক স্থান গুলোতে বেশি স্পর্শ করুন । আপনার স্ত্রীকে বাধ্য করে তুলুন সহবাসের জন্য । আপনার স্ত্রী যখন সেক্স করার জন্য উন্মাদ হবে তখন  আপনই আরো একটু সময় বাড়িয়ে দিন আদর করার জন্য । আপনার স্ত্রী  যখন পুরোপুরি প্রস্তুত হবে তখন আপনই আপনার আসল কাজ শুরু করবেন। প্রথমে আপনার লিঙ্গ আপনার স্ত্রীর ভিতরে পুরোটাই প্রবেশ করাবেন না। অর্ধেক টা প্রবেশ করিয়ে ঐটুকু আপ-ডাউন করুন। সময় নিন। আস্তে আস্তে পুরোটা প্রবেশ করিয়ে রেখে দিন ভিতরে কিছুক্ষণ । যদি মনে হচ্ছে বির্য বেরিয়ে আসবে তৎক্ষণাৎ বের করে ফেলুন ।  কিছুক্ষণ পর  আবার প্রবেশ করান। এবার আগের চেয়ে একটু বেশি সময় উঠানামা করুন। কোন রকম মনে হলে আবার বের করে ফেলুন। তারপর লিঙ্গ প্রবেশ না করিয়ে স্ত্রী কে দুই তিন মিনিট আদর করুন। লিঙ্গ টি হালকা শীতল হয়ে আসলে আবার প্রবেশ করান। এবার আপনই যে কাজ টি করবেন দীর্ঘ সময় টিকে থাকার জন্য তা হলো; লিঙ্গ টি অর্ধেক উঠা নামা করবেন যতক্ষণ আপনার  ভালো লাগে। এতে বির্য বের হওয়ার সম্ভাবনা  কম। কারন লিঙ্গ টি যখন কেউ পুরো টা প্রবেশ করায় তখন লিঙ্গ টি আশেপাশের রগ গুলো টান পরে যায় ফলে দেখা যায় বির্য থলি থেকে দ্রুত লিঙ্গের অগ্রভাগে চলে আসে। তখন নিজেকে আর নিয়ন্ত্রণে রাখতে পারেনা। আমি যেভাবে বলে দিলাম আপনই এভাবে প্রতিদিন চেষ্টা  করুন। দেখবেন আপনার নিজেরই মনে হবে বাদ দিয়ে  দেই।ইনশাআল্লাহ  আশা করি ভালো ফল পাবেন। উপকৃত হলে অবশ্যই জানাবেন । 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ