আমার প্রশ্নের বিস্তারিত উত্তর না দিয়ে আমার প্রশ্নটি বন্ধ করলেন কেন? তিনি তার উত্তর পূর্ণাঙ্গ করে দেননি।আর আমি প্রশ্ন সম্পাদনা করে জানতে চাইলে তিনিই আবার আমাকে বলতেছেন এ ধরণের কার্যক্রম করলে আমাকে বিস্ময়,,,,। আপনারা বাকিটা প্রশ্নে দেখুন।আমি ফ্রি ব্যাসিক্স এ থাকায় লিংক দিতে ব্যর্থ। আপনারা দয়া করে প্রশ্নটি সার্চ করুন।প্রশ্নটি হলো: "যে উত্তর এসেছে সেগুলো ভুল ব্যালেন্স কাটে কেন?অ্যান্ড্রয়েড ফোনে ব্যালেন্স থাকলে ,,,,,"।আর আমার কার্যক্রমে কোথাও ভুল থাকলে অবশ্যই জানাবেন।আপনারা প্রশ্নটি দেথে হয়ত বলতে পারেন যে আমি জামিয়ার ভাইকে মন্তব্যে জানাতে পারতাম।কিন্তু আমি মন্তব্য করতে পারতেছিনা আর এ কারণেই আমি প্রশ্ন সম্পাদনা করি।আর আমি প্রশ্ন সম্পাদন করে প্রশ্নের মূলভাব চেন্জ করিনি।প্রশ্নের শিরোনাম একই ছিল আমি শুধু পূর্ণাঙ্গ উত্তর চাচ্ছিলাম।অবশ্যই আপনারা প্রশ্নটি দেখে বিচার করুন জামিয়ার ভাই কেন প্রশ্নটি বন্ধ করলেন।আর আপনারা এটাও বলতে পারেন যে আমি তাকে কেন একান্ত বার্তা পাঠাচ্ছিনা।আমি এটাও করতে পারতেছিনা।এসবের মূল কারণ আমার ইমেল একাউন্টের সীমটি হারিয়ে গেছে যার কারণে আমি যাচাইকরণ কোডটি পাচ্ছিনা।এখন বলুন আমার ভুল কী?
শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

আপনার ভুল একটাই যা বার বার করতেছেন। আপনার প্রশ্নের কোন উত্তর আসলে আবার প্রশ্ন সম্পাদন করেন যা আগের উত্তরের সাথে   কোন সামঞ্জস্য থাকে না  যা বিস্ময়ে নীতিমালার বাহিরে। আর প্রশ্ন রিভিউ করা যাচ্ছে না তাই আপনার প্রশ্ন গুলো লুক্কায়িত করা হয়েছে।

আপনাকে আবার বলছি আপনার প্রশ্নের উত্তর পাওয়ার পর প্রশ্ন সম্পাদন করবেন না। কিছু বলতে চাইলে মন্তব্য করবেন।আর চেস্টা করুন বিস্ময়ের একাউন্ট এ নতুন ইমেইল দিয়ে ইমেইল টি যাচাইকরন করতে।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ