আমি মনে করলাম আপনিই আমার সিনিয়র।এখন দেখুন আপনি আমার যে প্রশ্নটি সম্পাদনার কারণে বন্ধ করেছেন সেটা ঠিক আছে।এরপর আমি আরেকটি প্রশ্নে প্রশ্ন সম্পাদন করার কারণটা জানিয়ে দিই।আপনিও সেখানে আমার সমস্যার সমাধান দিয়েছেন এবং আপনি নতুন ইমেল খুলতে বলেছেন।কিন্তু একটি বিষয় কী লক্ষ করেছেন আপনি বিস্ময়ের নীতি অনুসারে উত্তর পাওয়ার পর প্রশ্ন সম্পাদনা করতে নিষেধ করলে আমি কিন্তু একটি প্রশ্নও সম্পাদন করিনি।তাহলে কোন প্রেক্ষিতে আপনি আইডি ব্লক করলেন।এটা কী ক্ষমতার অপব্যবহার নয়।আর আপনি নতুন ইমেল খুলতে বলেছিলেন না।তো আমি আমার সুবিধামতো সময়ে মেইল খুলবো এটা তো সবক্ষেত্রে একদিনেই সম্ভবপর হয়ে উঠে না।তাহলে কী আমার আইডি ব্লক করা আপনার উচিত হয়েছে?অন্তত বিষয়টা সময়ের উপর ছেড়ে দেওয়া উচিত ছিল বলে আমি মনে করি।ধন্যবাদ।
শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

আপনাকে  আগেও বলেছি এখন বলছি আপনি নীতিমালা  অমান্য করছেন যা আপনাকে সতর্ক করার পরেও শুনেন নি যার কারনে একাউন্ট ব্লক করা হয়েছে। পরবর্তীতে নীতিমালা মেনে চলবেন।

আর আপনি বলেছিলেন আপনার একাউন্ট এর ইমেইল খুলেছেন।যে  সিম দিয়ে সেই সিম খুজে পাচ্ছেন না তাই আমি অন্য সিম থেকে একটা  নতুন ইমেইল খুলতে বলেছিলাম যা বিস্ময়ের একাউন্ট এ যোগ করে  ইমেইল টি যাচাইকরণ করে নিবেন।  
আর আপনি আপনার সুবিধা মত ইমেইল খুলবেন ভালো কথা কিন্তু আপনার সুবিধা মত বিস্ময় সাইটে কার্যক্রম করার অনুমিত আপনাকে দেওয়া হয় নি।
আশা করি বুঝতে পারছেন। 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ