জামিয়ার রহমান কেন PRODIP CHONDRO ROYএকাউন্টটি ব্লক করলেন? এবিষয়ে তার বক্তব্য এই যে PRODIP CHONDRO ROY নিজের প্রশ্নে উত্তর পাওয়ার পরে প্রশ্নটি বারবার সম্পাদন করে প্রশ্নের শিরোনাম চেন্জ করতেন যা পূর্বের প্রশ্নের উত্তরের সাথে সম্পর্কিত নয়।আসলে আমি বলবো এটি কোনো একাউন্ট বন্ধ করার কারণ হতে পারে না।তিনি একাউন্ট বন্ধ করার কারণ লিখেছেন: Kota Suna Na।হাহাহা আরে ভাই আমি কী আপনার খাচ্ছি যে আপনার কথা শুনতে যাবো। আপনি এই কথাটা কোন যুক্তিতে বলেন যে PRODIP CHONDRO ROY বিস্ময়ের নীতিমালা ভঙ্গ করে।বিস্ময়ের সকল ধরণের নীতিমালা এই PRODIP CHONDRO ROY মানার চেষ্টা করেছিল।আর আপনি বলতেছেন প্রশ্ন সম্পাদন করে নীতি ভঙ্গ করেছিল।হা। আর এজন্য PRODIP CHONDRO ROYপ্রশ্ন সম্পাদন করার কারণটা বলে দিয়েছিল।আর আপনি তার কোনো কথা না শুনে তাকে কোনোরূপ সুযোগ না দিয়ে তার আইডি বন্ধ করলেন।অন্তত দেখতে তো পারতেন পরবর্তীতে PRODIP CHONDRO ROYকেমন কার্যক্রম করে।এখন আমি কিছুই বলবনা শুধু প্রশাসকবৃন্দের কাছে অনুরোধ যাতে কখনো বিস্ময়ে এধরণের ক্ষমতার অপব্যবহারকে প্রশ্রয় না দেওয়া হয় এতে বিস্ময়ের মান বাড়বে।আমি এতকিছু বললাম বিস্ময়ের কথা ভেবে যাতে পরবর্তীতে এরকম না হয়।
শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

আপনার একাউন্ট ব্লক করার কারন একটাই ছিলো যা প্রশ্নের উত্তর পাওয়ার পর আবার প্রশ্নটি সম্পাদন করেন যা নীতিমালায় নেই। আপনার ৪ টি প্রশ্ন আমি লুক্কায়িত করছি  তাদের মধ্যে এটি একটি।

  1. https://www.bissoy.com/1238054
আপনি বললেন →  আরে ভাই আমি কী আপনার খাচ্ছি যে আপনার কথা শুনতে যাবো।
হ্যা ঠিক বলেছেন আপনি আমার খাচ্ছেন না আর আমি আপনার পরিচিত কেউই নই যে আমার কথা শুনবেন কিন্তু আমি তো আপনাকে আপনার ব্যাক্তিগত বিষয়ে কিছু বলিনি। আপনাকে বলেছি বিস্ময়ের নীতিমালার কথা কেনো না আপনি একজন বিস্ময়ের সদস্য।  আর আপনাকে  আপনি এটাই বার বার বলেছি যে প্রশ্নের উত্তর পাওয়ার পর আবার প্রশ্ন সম্পাদন করবেন না। এটি নীতিমালা অমান্য করা হয় আর এটাই আপনাক বলেছিলাম।
আর আরো বলেছিলাম যে আপনার ইমেইল চালু করা  সিম হারিয়ে গেলে  নতুন সিমে নতুন ইমেইল যোগ করে নিন বিস্ময়ের একাউন্ট এ তার পর মেইল টি যাচাইকরণ করুন তার পরেও কথা শুনলেন না।এসব কিছুর উপর ভিত্তি করেই আপনার একাউন্ট কিছু সময়ের জন্য বন্ধ করা হয়েছে।
 পরবর্তী ৬ ঘন্ট পর আপনার একাউন্ট চালু হবে যদি বিস্ময়ে কার্যক্রম করা মানুসিকতা থাকে তাহলে বিস্ময়ের সকল নীতিমালা  মেনে চলতে হবে ও  সিনিয়রদের  দেওয়া পরামর্শ বুঝে নিবেন ।কোন সমস্যা হলে সিনিয়র দের কাছ থেকে হেল্প নিবেন।  
বিস্ময়ের সাথে থাকুন।
ধন্যবাদ। 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ