আসসালামুআলাইকুম,,, আমি ছোট একটা বিষয় জানতে চাই আপনাদের কাছে,, যদি সঠিক উওর দিয়ে সাহায্য করুন, তাহলে উপকৃত হব।। প্রশ্নটি হলো মেয়েরা যখন প্রস্রাব করে তখন দেখা যায় প্রস্রাবে বাকি অংশ গড়িয়ে নিচ দিয়ে (যৌনানী গড়িয়ে) পরে সাধারনত,, কিন্তু ২৫/৩০ বছরের মেয়েরা যখন প্রস্রাব করে তখন কি তাদের ও গড়িয়ে পরে যৌনানি ভেদ করে মলদ্বার দিয়ে?? কেননা অনেকের যৌনানির আশে পাশে লোম থাকে,, দয়া করে সঠিক উওর দিয়ে সাহায্য করুন ধন্যবাদ পাঠক আপনাকে
শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

ওয়ালাইকুম সালাম। আপনি বললেন  ২৫/৩০ বছরের মেয়েরা যখন প্রস্রাব করে তখন কি তাদের ও গড়িয়ে পরে যৌনানি ভেদ করে মলদ্বার দিয়ে?

হ্যা তাদের প্রস্রাব গরিয়ে পরে কিন্তু তা পানি দাড়া পরিস্কার করানো হয়। অর্থাৎ একজন মেয়ে ৮/৯  বছর বয়স থেকেই সে প্রস্রাবের পর পানি দাড়া গোপনাঙ্গ পরিস্কার করে প্রস্রাবের পর ।আর একজন  ২৫/৩০ বছরের মেয়েরা যখন প্রস্রাব করে তখন  সে অবশ্যই প্রস্রাবের পর পানি বা টিস্যু  নিবে কেনো না এতে প্রস্রাবে  ক্লিয়ার হলেও কিছু প্রস্রাব গড়িয়ে পড়তে পারে  যার কারনে প্রতিটি নারীর মনেই তা অজানা নয়।আর এভাবেই তারা পবিত্রতা অর্জন করে যোনির আশেপাশে লোম থাকলেও তা পানি নেওয়া আবশ্যক।  আর পুরুষদের ক্ষেত্রে একই নিয়ম।প্রস্রাবের পর পানি বা টিস্যু ব্যতীত পবিত্রতা বজায় রাখা সম্ভব না।

আশা করি বুঝতে পারছেন।

ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ