এই কষ্ট থেকে মুক্তি পেতে  কোনো মানুষ আমাদের দেখতে পারে না  গড়িব বলে আমাদের সংসারে অশান্তি  কোনো খানে বার হলে মানুষ দেখলে হাসাহাসি করে টিটকারি দেয় বাজে কথা বাতা বলে আমাদের দুর্বলতা গুলো  নিয়ে সমালোচনা করে  আমারা  কি করে কি না  করি এই সব দেখে মানুষ আমাকে দেখলে মসকরা করে  কথা বলে মানুষ শত্রু  হয়ে লেগেছে কি করবো                         
শেয়ার করুন বন্ধুর সাথে
ArmanXPC

Call

যদি মুসলমান হয়ে থাকেন আল্লাহর সাহায্য প্রাথনা করতে পারেন,কারণ তিনি বলেছেন হে মুমিনগন তোমরা নিজেদের হত্যা করো না নিশ্চয় আল্লাহ দয়ালু। এবং আমি মনে প্রানে বিশ্বাস করি আল্লাহ আপনাকে বিপদ হতে উদ্বার করতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Ronu

Call
আত্মহত্যা কোন কিছুর সমস্যা নয়। আত্মহত্যার মাধ্যমে কোন কিছুরই সমাধান করা যায় না। এর মাধ্যমে এক হতাশা ও দূর্দশা সৃষ্টি হয়৷ আমাদের উচিত সমস্যা না এড়িয়ে সমস্যার সমাধান করা। আপনার সমাধান হিসেবে দুইটি উপায় রয়েছে –
  1. চাকরি বা কোন কাজ খুঁজুন।
  2. তাদের কথায় কান না দিয়ে চলুন।
আসলে, গরিব বলে আপনাদের অবহেলা করাটা উচিত নয়। তবে কথায় বলে, 'Poverty is not a curse' উক্তিটি সঠিক৷ দারিদ্রতা অভিশাপ নয়। আপনি গরিব আপনার পরিবারে অশান্তি হয় এটা ঠিক নয়।
পৃথিবীতে প্রতিটি সংসার ও ব্যাক্তিকেই ঝামেলা অতিক্রম করে সামনে এগিয়ে যেতে হয়। আপনার এ সমস্যা থেকে মুক্তি পেতে হলে আপনাকে একটি চাকরি জোগাড় করতে হবে। কোন job পাওয়া সহজ নয় এটা ঠিক। কিন্তু চেষ্টা করুন, চেষ্টা করলে সফল হতে পারবেন।
নিজের যোগ্যতা অনুযায়ী একটি চাকরি খুঁজে নিতে পারলে দ্রুত সংসারের উন্নতি করতে পারবেন। তবে এখন মানূষের কথা গুলো এড়িয়ে চলুন এবং চাকরির বিষয়ে চিন্তা করুন।
কিছু কিছু মানুষ রয়েছে যারা সমালোচনা করতে পছন্দ করে। তাদের এড়িয়ে চলাই better চাকরির জন্যে প্রস্তুতি নিন বা কোন কাজ খোঁজার চেষ্টা করুন। ধন্যবাদ!!!
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ