বয়স ৩১ বিয়ে করি না ভয়ে কারণ লিঙ্গ শক্ত হয় না, হস্তমৈথুন করেছি আগে, পর্ণগ্রাফি অনেক সময় ধরে দেখতাম দেখার সময় লিঙ্গ হালকা শক্ত হতো কিছুক্ষণপর নরম হয়ে থাকতো তাও ওই সব ভিডিও দেখতাম, দেখা শেষ করে লিঙ্গ শক্ত না থাকলেও হস্তমৈথুন করতাম। ছোটো সময় থেকেই আমার লিঙ্গ শক্ত হতো কম এবং সব সময় অনেক ছোটো হয়ে থাকতো এবং থাকে দাড়ালে আবার বড় হয়। বাড়ী থেকে বিয়ের কথা বলছে আমিও বিয়ে করতে চাই কিন্ত এই অবস্থায় কি করে বিয়ে করি। অনেক ডাক্টার দেখিয়েছি চেকাপ করিয়েছি ডাক্টার বলে সমস্যা নাই। একজের পরামর্শে হোটেলে যাই একটা মেয়ের কাছে যাওয়ার আগেই আমার বৃর্য বেরিয়ে যায় তার পর অনেক চেস্টা করে একটু দাড়া করাই কিন্ত জুনির ভেতরে দেয়ার ২০ সেকেন্ডের ভেতর বৃর্য বের হয়ে যায়। সাড়ারাত পাশে মেয়ে শুয়ে রইলো আর লিঙ্গ দাড়া করাতে পারলাম না। এই অবস্থা যদি বিয়ে করি, বউয়ের সাথে যদি এরকম হয় কি হবে ভেবে দেখুন এই ভয়ে বিয়ে করছি না। আল্লাহ দুনিয়ার কোন মানুষকে এই সমস্ত রোগ দিও না, যাদের এরকম সমস্যা আছে সুস্থ করে দাও।                 
শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

আসলে বাজে কাজ ও পর্নগ্রাফি দেখার আগে আপনাকে এসব রোগের কথা ভাবা উচিৎ ছিলো। তাছাড়া এতো দিন হস্তমৈথুন ও পর্নগ্রাফি দেখে যা পাপ করেছেন তার চেয়ে আরোবেশি করেছেন হোটেলে গিয়ে। ।তবে যাইহোক যেহেতু  আপনি করেই ফেলেছেন তাহলে এখন অযথা চিন্তা না করে আপনি বিবাহ করেন তবে বিবাহের আগ থেকেই চিকিৎসা নেন । আপনি যৌন বিভাগে ডাক্তার দেখান ও বিস্তারিত বলে চিকিৎসা নেন। এতে ভয়ের কিছু নেই ভাই। চিকিৎসা নিলে সব সমস্যার সমাধান পাওয়া যায় ।

আপনি এখন থেকেই বিবাহের দিন গুলো পর্যন্ত নিয়মিত করে সকালে কচা ছোলা , কাচা বাদাম,কিসমিস ,খোরমা , মেতি, এসব  ধুয়ে পরিস্কার করে ভিজে রাখবেন রাতে যা এক কাপ (চা কাপ) পরিমান ভিজে রাখবেন এবং সকালে খালিপেটে ওসব খাবেন পানি গুলো সহ এভাবে খেতে থাকুন আসা করি আপনার দেহের ক্ষতিপূরনে সহায়তা করবে।আসা  করি বুঝতে পারছেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ