আগে দিনে ১/২ বার হস্তমৈথুন কারার  অভ্যাস ছিল ।কিছুদিন যাবত লিঙ্গে তেমন উওেজনা পাচ্ছি না।এবং দ্রুত বীযপাত সমস্যা হচ্ছে ।লিঙ্গের সাইজ নরমাল অবস্থায় ছোট মনে হচ্ছ।খুব টেনশনে আছি ।এই সমস্যার সমাধান কি ?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

অধিকতর হস্তমৈথুন করলে লিঙ্গে নানা সমস্যা হয়ে থাকে। আপনি হয়তো দীর্ঘদিন ধরে হস্তমৈথুনে আসক্ত|অতিরিক্ত হস্তমৈথুনের ফলে লিঙ্গের এরকম সমস্যা হয়েছে। তাই হস্তমৈথুন একেবারে ছেড়ে দিন। আপনি নিয়মিত পুষ্টিকর খাবার খান দুধ, ডিম, কলা বিভিন্ন পুষ্টিকর খাবার আর প্রতিদিন সকালে রাতে কালোজিরা খান এবং কাঁচা রসুন সকালে এবং রাতে কাটে টুকরো টুকরো করে পানি দিয়ে গিলে খান। প্রতিদিন মধু খাবার চেষ্টা করুন। প্রতিদিন আদা খান, লবঙ্গ খান। প্রয়োজনে কিছুদিন মাল্টিভিটামিন টেবলেট খেতে পারেন রেজিস্টার কম্পানির। আশাকরি উপরের খাবার গুলো নিয়মিত ১-২ মাস সেবন করতে পারলেই আপনি বুঝতে পারবেন আপনার যৌনশক্তি কতটা বৃদ্ধি পেয়েছে আর আশাকরি ইনশাআল্লাহ সকল সমস্যা সমাধান হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনার এসব সমস্যা হয়েছে একমাত্র হস্তমৈথন করার কারনে, তা আপনাকে আগে হস্তমৈথন ছারতে হবে, হস্তমৈথন দেহের ক্ষতি ছারা কোন উপকার নেই এটি কখনো করবে না আসতে আসতে সব ঠিক হয়েজাবে আপনি এক জন ভালো ডাকতার দেখন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ