আমার বয়স এখন ১৭। আমার বীর্যপাত হতে মাত্র ২ মিনিট লাগে। ২ সপ্তাহ হলো হস্তমৈথুন বন্ধ রেখেছি। এখন থেকে যদি হস্তমৈথুন করা ছেড়ে দেই তাহলে কি ভবিষ্যতে (২৫/২৬ বছর বয়সে, বিয়ের সময়) সেক্স টাইম/স্থায়িত্ব বাড়বে?  নাকি এখব ডাক্তারের পরামর্শ নেওয়া উচিত?
শেয়ার করুন বন্ধুর সাথে

হ্যা আপনি যদি এখন থেকে হস্তমৈথুন সম্পূর্ণ ভাবে ত্যাগ করেন তাহলে এটা ঠিক হয়ে যাবে।তবে অনেক সময়ের ব্যাপার তাই আপনাকে ধৈয্য ধরতে হবে।এখন থেকে পুষ্টিকর খাবার খান আস্তে আস্তে ঠিক হয়ে যাবে।আপনি চাইলে ভালো একজন ডাক্তারের পরামর্শ নিতে পারেন।ধন্যবাদ..

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

অধিকতর হস্তমৈথুন করলে লিঙ্গে নানা সমস্যা হয়ে থাকে। আপনি হয়তো দীর্ঘদিন ধরে হস্তমৈথুনে আসক্ত|অতিরিক্ত হস্তমৈথুনের ফলে লিঙ্গের এরকম সমস্যা হয়েছে। তাই হস্তমৈথুন একেবারে ছেড়ে দিন। আর লিঙ্গের আগা মোটা গোড়া চিকন এটা কোনো সমস্যা না এতে আপনার যৌনমিলনে কোনো বাধাঁ সৃষ্টি করবে না। আপনি নিয়মিত পুষ্টিকর খাবার খান দুধ, ডিম, কলা বিভিন্ন পুষ্টিকর খাবার আর প্রতিদিন সকালে রাতে কালোজিরা খান এবং কাঁচা রসুন সকালে এবং রাতে কাটে টুকরো টুকরো করে পানি দিয়ে গিলে খান। প্রতিদিন মধু খাবার চেষ্টা করুন। প্রতিদিন আদা খান, লবঙ্গ খান। প্রয়োজনে কিছুদিন মাল্টিভিটামিন টেবলেট খেতে পারেন রেজিস্টার কম্পানির। আশাকরি উপরের খাবার গুলো নিয়মিত ১-২ মাস সেবন করতে পারলেই আপনি বুঝতে পারবেন আপনার যৌনশক্তি কতটা বৃদ্ধি পেয়েছে আর আশাকরি ইনশাআল্লাহ সকল সমস্যা সমাধান হয়ে যাবে। বিঃদ্রঃ হস্তমৈথুনের মত জঘন্য কাজ ত্যাগ না করলে আপনার সমস্যা সমাধান নয় বরং বৃদ্ধি পাবে। বেশি সমস্যা মনে হলে একজন যৌন বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ নিতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Shisir

Call

হ্যাঁ, আপনি এখন থেকে হস্তমৈথুন ছেড়ে দিলে বিয়ের পূর্ব পর্যন্ত আপনার সেক্স টাইম যথেষ্ট পরিমাণে বেড়ে যাবে । আপনি এখন থেকে নিয়মিত পুষ্টিকর খাবার খাবেন । যদি পারেন, প্রতিদিন এক গ্লাস করে গরম দুধ খাবেন । আর কোনোমতেই যেন হস্তমৈথুন করবেন না । তাহলেই আপনার মনের আশা পূরণ হয়ে যাবে ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ