আমি আপনাদের কাছে জানতে চাই যে,আমি কি ইচ্ছা করলে আমি আবার স্বাভাবিক জীবনে ফিরে যেতে পারবো।
তারপর কি এই সমস্যাগুলো ঠিক হয়ে যাবে।
তার কারনে আমাকে কি কি করতে হবে জানাবেন প্লিজ।

শেয়ার করুন বন্ধুর সাথে
Call

হ্যাঁ আপনি স্বাভাবিক জীবনে ফিরে যেতে পারবেন এর জন্য আপনাকে হস্তমৈতুন ত্যাগ করতে হবে। পর্নগ্রাফী দেখা খারাপ যৌনচিন্তা থেকে নিজেকে বিরত রাখতে হবে। আর আপনি নিয়মিত পুষ্টিকর খাবার খান দুধ, ডিম, কলা বিভিন্ন পুষ্টিকর খাবার আর প্রতিদিন সকালে রাতে কালোজিরা খান এবং কাঁচা রসুন সকালে এবং রাতে কেটে টুকরো টুকরো করে পানি দিয়ে গিলে খান। প্রতিদিন মধু খাবার চেষ্টা করুন। প্রতিদিন আদা খান, লবঙ্গ খান। প্রতিদিন দারচিনি খান। আশাকরি কিছুদিন খাওয়ার ফলে ফলাফল আপনি নিজেই বুঝতে পারবেন। আর সকল সমস্যা আশাকরি ইনশাল্লাহ সমাধান হয়ে যাবে। সমস্যা বেশি হলে হামদর্দ ডাক্তারের পরামর্শ গ্রহণ করতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

হ্যা হস্তমৈথুন ছেড়ে দিলে এই সমস্যা ঠিক হয়ে যাবে। দ্রুত বীর্যপাত হলে আপনি সেক্স করার সময় নার্ভাস থাকবেন না,দুশ্চিন্তা করা থেকে বিরত থাকুন এবং আপনার উল্লেখিত বিষয়টি হস্তমৈথুন ছেড়ে দিন। দ্রুত বীর্যপাত সমস্যার সমাধান এভাবে না হলে বিশেষজ্ঞ'র শরনাপন্ন হন। 


আপনার মূল বিষয়ে আসি - হস্তমৈথুনের ইচ্ছে হলে আপনি এমন কাজ করুন যাতে আপনার মন অন্য দিকে যাতে চলে যায়। নিজের ভালো অভ্যাস গড়ে তুলুন যেমন, গান করা, ছবি আঁকা, কবিতা লিখা ইত্যাদি।  এগুলো আপনাকে হস্তমৈথুনের হাত থেকে রক্ষা করবে। পর্ণগ্রাফি দেখবেন না। এগুলো আপনার হস্তমৈথুনের ইচ্ছা বৃদ্ধি করবে। আশাকরি যথাযথ উত্তর দিতে পেরেছি। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ