যৌন বিভাগটা সবার কাছে প্রদর্শিত না করে গোপন রাখা হোক।দেখুন যে বিষয়টা গোপন তা গোপন থাকাই ভাল ।বন্যেরা বনে সুন্দর শিশুরা মাতৃকুড়ে।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

যৌন জিনিসটা হইতো গোপন কিন্তু এই সম্পর্কে জানাটা সকলের উচিত। আমাদের দেশে মানুষ লজ্জায় অনেক সমস্যা গোপন করে, বিস্ময় তাদের জন্য একটা উন্মুক্ত প্লাটফর্ম করে দিয়েছে যেখানে কেউ ইচ্ছে করলে নাম গোপন করে বিভিন্ন সমস্যার সমাধান পেতে পারে। আর যৌন বিষয়ে জ্ঞান কোনো গোপন কিছু না! বরং অনেকে তা সম্পর্কে সুস্পষ্ট জ্ঞান লাভ করতে পারেনি বলে বিভিন্ন সমস্যায় পরে৷ তাই আমরা চাই অন্যান্য বিষয়ের মতো মানুষ এই সম্পর্কেও জ্ঞান অর্জন করুক। আর তাই এটা গোপন রাখার কোনো কারণ হতে পারে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
HMMOBAROKBD

Call

বিস্ময় মোটামুটি বিশেষ প্রয়োজনে নিজের গোপনীয়তা রক্ষার খাতিরে নাম গোপন রাখার একটা সিস্টেম রেখেছে, এটা আমাকে শুরুতেই মুগ্ধ করেছে৷ আপনার পরিচয় গোপন রেখে আপনি যে কোন প্রশ্ন করুন,এতে সাধারণ সদস্যগণ আপনাকে দেখছেনা,নিরাপত্তার কারণে যদিও বিশেষ সদস্যরা এসব বিষয়ে অবগত৷ আপনি যে বিষয়টি গোপন করার কথা বলছেন তা আমাদের কাছে স্পষ্ট হওয়া আরো বেশি জরুরি৷ আমরা যে বিষয়টা মায়ের কাছে শিখতে পারি না,বাবার কাছে শিখতে পারি না,বড়দের কাছে শিখতে পারি না,শিক্ষক এর কাছেও না৷ তো এটা শিখবো কোথায়?বিস্ময়ে যেহেতু সীমালঙ্ঘন কারীদের স্থান নেই,সুতরাং আমরা এখানে এ বিষয়গুলো স্পষ্ট জানতে পারি৷ ধন্যবাদ৷                               

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ