HMMOBAROKBD

Call

যৌন মিলনে স্বামীকে খুশি করতে মেয়েরা নিচের দেওয়া পদ্ধতি গুলোকে অনুসরণ করতে পারে। 

১.

রঙিন অন্তর্বাস : কোনও জিনিসের ঢাকনা যদি আকর্ষণীয় হয়, সেই জিনিসটির প্রতি আমাদের লোভ বেড়ে যায়। সে চকোলেটই হোক বা জামার প্যাকেট। তত্‍ক্ষণাত্‍ সেই জিনিসটি আমরা কিনে ফেলতে চাই। অন্তর্বাসের ব্যাপারটিও তাই। স্ত্রীর সামনে নিজেকে পুরোপুরি মেলে ধরার আগে কয়েক জোড়া আকর্ষণীয় অন্তর্বাস রাখুন স্টকে। দোকানে গিয়ে স্যাটিন বা লেস দেওয়া সুন্দর কয়েকটি অন্তর্বাস কিনে ফেলুন। ম্যাটিরিয়ালের সঙ্গে ভ্যারাইটিতেও রকমফের চাই। জি-স্ট্রিং, থং, বিকিনির মতো অন্তর্বাস বেছে নিন। সেই অন্তর্বাসই স্বামীকে আপনার দিকে চুম্বকের মতো টেনে নিয়ে আসবে।

২. স্ট্রিপটিজ় : নারীর বস্ত্রত্যাগের চেয়ে আর কোনও কিছুতে পুরুষকে উত্তেজিত করা যায় না। তাই সেই পন্থাকেই বেছে নিন। স্বামীকে চমকে দিতে চাইলে খুব সম্মোহনী অন্তর্বাস পরে তার সামনে এসে দাঁড়ান। ধীরে ধীরে বস্ত্রত্যাগ করতে শুরু করুন। আপনার এই উদ্যোগে স্বামীর ঘোর লেগে যাবে। বাকিটা আর বলছি না

৩. উত্তেজকপূর্ণ জায়গায় কামড় দিন : আপনার স্বামী আপনাকে এযাবত কাল আপনার সুখ স্বাচ্ছন্দ্যের দিকে খেয়াল রেখে এসেছেন। এখন আপনার পালা। স্বামীর শরীরের কোন জায়গাগুলো উত্তেজনার হটস্পট, তা জেনে নিতে হবে আপনাকে। ক্রিয়া চলাকালীন সেসব জায়গাতেই ফোকাস বজায় রাখুন। অথবা এই বইতে দেখুন।

৩. স্বামীকে চুম্বন করা : প্রাণের স্বামীকে বশ করার আরো একটা উপায় হচ্ছে নিজ ইচ্ছায় তাকে চুম্বন করা। যে স্ত্রী ভালো কিসার, স্বামীর হৃদয়ে তার জয় জয়কার। কেননা, স্বামী মনে করে ভালো চুম্বন খাওয়াটা হল হটনেসের প্রতীক। যতবেশি হট, ততবেশি হিট। যতবেশি হিট, ততবেশি ওয়েট ।

৪. মাঝরাতে তলব করা : ও গো ওঠো না: এই "ওঠো না" বাথরুমে যাওয়ার সময় ভয় পেয়ে "ওঠো না" নয় । এই ওঠো না সেই ওঠো না, যার জন্য অনেকগুলি রজনী না ঘুমিয়ে কাটিয়েছে আপনার স্বামী। এই ওঠো না উত্তাপের ওঠো না। মোদ্দা কথা হল, স্বামীকে গভীর রাতে ঘুম থেকে তুলে যৌনতা ভরা প্রেমে আলিঙ্গন করা। এতে প্রাণের পুরুষটি বুঝবেন আপনার মিলিত হওয়ার স্বাদ তার চেয়ে কোনও অংশে কম নয়।


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

স্বামী স্ত্রীর মধুর মিলনের   সব থেকে বড় ব্যাপার টি হলো ভালোবাসা।  স্বামী স্ত্রীর মিলন গুলো সাধ মেটানোর জন্য নয়। স্বামী স্ত্রীর মিলন যত বেশি হবে ততই তাদের প্রতি ভালোবাসা গভির হবে।  তবে আমরা প্রায়ই দেখতে পাই যে ছোট ছোট বাচ্চা গুলো খেলা করার জন্য খুব সুন্দর করে মাটি দিয়ে মুর্তি  তৈরি করে ,বা খেলা ঘড় তৈরি করে যা খেলা শেষ হলেই ভেঙ্গে ফেলে।ঠিক এরকমই এমন স্বামী স্ত্রী আছেন যারা মিলনের আগে অনেক মজা করার  পর   যৌন মিলন করে   তার পর একে অপরে সরে যায় বা ভিন্য হয়। কিন্তু এমটি করা ঠিক না। স্বামী স্ত্রীর মিলনের  পর একে অপরে ভালোবাসা প্রকাশ করানো। একে অপরে আদর করা,। এ ক্ষেত্রে স্ত্রীরা যা করবেন তা হলো মিলনের পর আপনি তৃপ্তি না পেলে  স্বামীকে আদর করুন তার সাথে মজা করুন,  তার মাঝে আপনার পূরো শরীর বিলিয়ে দিন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ