আমি ৪-৫ মাস হস্তমৈথুন করি। এখন ১ বছর হবে তা করি না । আমি হোমিও চিকিৎসাও নিয়েছি আমার লিংগের যে যে সমস্যা ছিল ভালো হয়ে।  কিন্তু আমি যখন আমার প্রেমিকার সাথে কথা বলি চ্যাট করতে গেলে অল্পতেই কোন উত্তেজক কথা ছাড়াই আমার লিংগ দিয়ে অনেক বেশি কামরস বের হয়। লিংগ মাঝে মধ্যে উত্তান হয় আবার অনেক সময় উত্তেজিত না হয়েও বের হয়।।আমি এই সমস্যার সমাধান চাই। প্লিজ কেউ সঠিক সমাধান দেন। আমার শরীর  ও অনেক দুরবল অনুভব করছি                                          
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনি হস্তমৈথুন ত্যাগ করুন, খারাপ ভিডিও দেখা থেকে নিজেকে বিরত রাখুন। প্রেমিকার সাথে অনৈতিক এবং যৌনউত্তেজক কথা বার্তা থেকে বিরত থাকুন, কখন মনে অনৈতিক খারাপ চিন্তা আনবেন না। হালকা ব্যায়াম করুন নিয়মিত পুষ্টিকর খাবার খান, ঠিকমত ঘুমান । নিয়মিত সকালে কালোজিরে খান, এবং কাচা রসুন খান, রসুন কাচা খেতে না পারলে কেটে টুকরো টুকরো করে পানি দিয়ে গিলে খান। মধু খেতে পারেন। আশাকরি এইভাবে ২-৩ মাস চলাফেরা করলে আপনার এই ধরনের সমস্যা সমাধান হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
RushaIslam

Call

পুরুষ লিঙ্গ উত্তেজিত হলে এমনটা হবে এটাই স্বাভাবিক; কিন্তু এটি যদি ঘন ঘন এবং খুব বেশি পরিমানে হতে থাকে তাহলে সেটি রোগের পর্যায়ে পড়ে।আপনি অভিজ্ঞ কোন হোমিও ডাক্তারের পরামর্শ নিন এবং প্রয়োজনবোধে কিছু দিন ট্রিটমেন্ট নিলে সমস্যা দূর হয়ে যাবে। চিন্তার কিছু নেই।আপনি হস্তমৈথুন ত্যাগ করুন,অশালীন কার্যক্রম করবেন না। পুষ্টিকর খাদ্য সেবন করবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

ইহা তেমন কোন সমস্যা নয়। আপনি হস্তমৈথুন পরিত্যাগ করেছেন ভালো কথা তবে পর্নোগ্রাফি দেখা বা সেক্সুয়াল চটি বই পরা বন্ধ করুন। মেয়েদের  সাথে ভালো আচরন করুন। 

এই কামরস নির্গত হওয়া স্বাভাবিক। লিঙ্গ উত্তেজিত হলে এটি আসবে এতে কোন সমস্য হবে না।।
তবে এই কামরস সামান্যতেই নির্গত হওয়ার মূলত কারন হলো শারীরিক দুর্বলতা। আপনার শারীরিক দুর্বলতা কাটানোর জন্য পুষ্টিকর খাবার খাবেন। এছাড়াও আপনি ইক্যাপ ৪০০ ক্যাপসুল  ১৫ দিন  খেতে পারেন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ