আমি সর্বদা বিস্ময়ে থাকা ভূল, তথ্যসুত্রহীন অথবা দলিলবিহীন বিভিন্ন নীতিমালাবিহীন উত্তর এ সতর্ক করে থাকি কিন্তূ মাঝে মাঝে সতর্ক করতে গেলে এরকম আসে যে" আপনি একাধিক বার ধ্বজা যুক্ত করেছেন দয়া করে ১ ঘন্টা পরে চেষ্টা করুন" আমার এরকমটা হচ্ছে কেন? আমি যে ভুল উত্তরে সতর্ক করি তা সম্পর্কে বিশেষ সদস্যগন অবগত আছেন । আমার চোখে আরো ভূল উত্তর আছে কিন্তূ সতর্ক করতে পারছিনা । এরকম যেন না হয় তার জন্য কি করতে হবে ? আর দিনে সর্বোচ্চ কতটি সতর্ক করা যাবে ?
শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

যদি কোন উত্তরে সতর্ক করতে না পারেন তাহলে ঐ উত্তরে মন্তব্য করে উত্তরকরীকে ভুল গুলো ধরিয়ে দিন। যদি নীতিমালার বাহিরে কোন উত্তর বা মন্তব্য দেখেন তাহলে সতর্ক করবেন সতর্ক করতে না পারলে কোন বিশেষ সদস্যের সাথে কথা বলে উক্ত উত্তরের লিঙ্ক দিন। বিশেষ সদস্য গন পর্যালোচনা করবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

বিস্ময়ে প্রতি ঘন্টায় সতর্ক (ধ্বজা) করার একটা নির্দিষ্ট লিমিট নির্ধারণ করা আছে এর বাইরে এক ঘন্টায় বেশি সতর্ক (ধ্বজা) করা যাবে না। এটা ১ ঘন্টার মধ্যে কোনভাবেই সম্ভব নয়। তাই সম্ভব হলে লিংক সংগ্রহ করে রেখে পূণরায় ১ ঘন্টা পর সতর্ক করুন অথবা লিংক দিয়ে কি ভুল হয়েছে/কি কারণে সতর্ক করতে চাচ্ছিলেন তা কোন এক বিশেষ সদস্যকে জানাতে পারেন। দিনে যতগুলো পারেন সতর্ক করা যাবে। তবে উপরের শর্ত প্রযোজ্য।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ