করি এর কারণে আমার জীবনে সুখ আলন্দ বরবাদ হয়াগিয়াছে কিছু সুখ পাইনা হতাশায় নিজেকে লজ্জিত  মনে  হয় যা করছি তা কি কোনো দিন পুরণ করা যাবে হস্তমৈথুন    করা কারনে কি ক্ষতি হয়েছে আর এই  ক্ষতি ভাল করা যাবে কিভাবে কোনো ঔষধ আছে আর আমি যা করছি তা কতটুকু পাপ আল্লাহ আমাকে মাফ করবে কি কেও বলবেন   
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনি জাকরেছেন খোব খারাপ কাজ করেছেন আপনার ক্ষতি করেছেন এখন আপনি মসলা জাতিয় খাবার দুধ ডিম কলা মধু কালজিরা মাছ মাংস শাক সবজি আপেল কমলা আঙুর এক দুই মাস খেয়ে দেখতে পারেন আপনার ঔসধ এজাতিয় খাবার

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Muawiz

Call

আপনি যা করেছেন তা মহাপাপ সুতরাং আপনি এজন্য আল্লাহর নিকট খাটি  মনে তাওবা করুন এবং এ কাজ দ্বিতীয়বার না করার দৃঢ় সংকল্প করুন, তাহলে    ইনশাআল্লাহ। আল্লাহ আপনাকে ক্ষমা করে  দিবেন, কেননা আল্লাহ ইরশাদ করেন  ۞ قُلْ يَا عِبَادِيَ الَّذِينَ أَسْرَفُوا عَلَىٰ أَنفُسِهِمْ لَا تَقْنَطُوا مِن رَّحْمَةِ اللَّهِ ۚ إِنَّ اللَّهَ يَغْفِرُ الذُّنُوبَ جَمِيعًا ۚ إِنَّهُ هُوَ الْغَفُورُ الرَّحِيمُ (53)   

উক্ত আয়াতে আল্লাহ বান্দার  সকল গুনাহ মাফ করেন এ ঘোষণা দিয়েছেন ।  সুতরাং আপনিও এ আয়াতের উপর   আমল করে খাটি মনে তাওবা করুন, আশা করা যায় আল্লাহ আপনাকে   ক্ষমা করবেন ।


আর আপনার সাস্ত ঠিক করার জন্য দুধ আর ডিম বেশি করে খান। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

গুপ্ত অভ্যাস হাত বা অন্য কিছুর মাধ্যমে বীর্যপাত, স্বমৈথুন বা হস্ত মৈথুন করা কিতাব, সুন্নাহ ও সুস্থ বিবেকের নির্দেশ মতে হারাম। আল্লাহ তাআলা বলেন, যারা নিজেদের যৌনাঙ্গকে সংযত রাখে। তবে নিজেদের পত্নি অথবা অধিকারভুক্ত দাসীদের ক্ষেত্রে অন্যথা করলে তারা নিন্দনীয় হবে না। আর যারা এদের ছাড়া অন্যকে কামনা করে তারাই সীমালঙ্ঘনকারী। (সূরা মুমিনূন ৫-৭) অর্থাৎ বিবাহিত স্ত্রী অথবা অধিকারভুক্ত দাসীদের সাথে শরীআতের বিধি মোতাবেক কামবাসনা করা ছাড়া কামপ্রবৃত্তি চরিতাৰ্থ করার আর কোন পথ হালাল নয়। স্ত্রী অথবা দাসীর সাথে হায়েয-নেফাস অবস্থায় কিংবা অস্বাভাবিক পন্থায় সহবাস করা অথবা কোন পুরুষ অথবা বালক অথবা অন্য কোন উপায়ে কামপ্রবৃত্তি চরিতাৰ্থ করা এগুলো সব নিষিদ্ধ ও হারাম। অধিক সংখ্যক আলেমের মতে হস্তমৈথুনও এর অন্তর্ভুক্ত। (দেখুন, ইবন কাসীর) পাপ করে অনুতপ্ত লজ্জিত হয়ে সেই পাপ পুনরায় না করলে আল্লাহ মাফ করবে। এজন্য তওবা করতে হবে। আর সুচিন্তিত মত এই যে, যেহেতু স্বমৈথুনে বহুমুখী ক্ষতি ও অনিষ্টের আশঙ্কা রয়েছে, যা চিকিৎসাবিদগণ উল্লেখ করে থাকেন; এতে এমন ক্ষতি রয়েছে যা স্বাস্থ্যের পক্ষে বড় বিপদ বিপজ্জনক; এ কাজ যৌনশক্তিকে দুর্বল করে ফেলে, চিন্তাশক্তি ও দূরদর্শিতার ক্ষতি সাধন করে এবং কখনো বা এর অভ্যাসী ব্যক্তিকে প্রকৃত দাম্পত্যসুখ থেকে বঞ্চিত করে। কারণ যে কেউ এ ধরনের অভ্যাসে নিজ কাম-লালসাকে চরিতার্থ করে থাকে, সে হয়তো বা বিবাহের প্রতি ভ্রূক্ষেপই করবে না। জনাব! হস্তমৈথুন করা কারনে উপরিউক্ত যে সমস্যাই হোক না কেন বা যে ক্ষতি হয়েছে! আর এই ক্ষতি ভাল করা যাবে। এর জন্য একজন যৌন বিশেষজ্ঞ ডাক্তার দেখাতে হবে। তিনি যেই ঔষধ সাজেসটেড করবেন তা নিয়ম মাফিক সেবন করলেই উক্ত সমস্যা থেকে সমাধান পাবেন। ইন-শা-আল্লাহ!

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ