একটা মেয়ে আপনার








দিকে বারবার তাকাতে পারে। তাই বলে সে আপনাকে ভালোবাসে সেটা বলা যাবে না। এজন্য আপনি তাকে প্রপোজ করতে পারেন। যদি সে আপনাকে সত্যিই ভালোবেসে থাকে তাহলে তখনই বুঝতে পারবেন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
RushaIslam

Call

তাকিয়ে থাকাকেই ভালবাসা বলেনা। ভালবাসা মনের বিষয়। তাইই মেয়েটি আপনার দিকে তাকানোর অর্থ এটি হতে পারে যে তিনি আপনাকে পছন্দ করে বা আপনার প্রতি আগ্রহী, কিন্তু সে আপনাকে ভালবাসে কিনা সেটা তাকিয়ে থাকার উপর ভিত্তি করে আপনি কখনোই বিচার করবেন না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Rasel Ahmed

Call

একটি মেয়ে আপনার দিকে বারবার তাকায় বলে সে আপনাকে ভালোবাসে সেটা ভুল কারণ ভালোবাস হয় দুটি মনের মিলনের মাধ্যমে । এটাকে ভালোবাসা বলে না এটাকে বলা হয় ভালো লাগা ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

তাকানো মানেই যে ভালোবাসে এমনটা কখনই ভাববেন না।প্রপোজ করে জেনে নিলেতো হয়েই গেলে। যদি মনে করেন নিশ্চিত না হয়ে আগ বাড়িয়ে কিছু বলব না। না পারলে  আপনাকে কিছু ভঙ্গির মাধ্যমে বুঝে নিতে হবে। ভালোলাগা বিষয়গুলো নিচে দিলাম  প্রপোজ ছাড়া নিশ্চিত ভাবে বলা সম্ভব নয় সে কি আসলেই আপনাকে ভালোবাসেন।  


যদি সে আপনাকে মাঝে মধ্যে ডাকাডাকি করে বা কথাবলার চেষ্টা করে তবে বুঝেনিবেন সে আপনাকে হয়তবা পছন্দ করে। দ্বিতীয় পর্যায়ে আপনার পরিবারের সঙ্গে তার যদি কোন আলাপ থাকে তবে সে তাদের সন্মান দেখিয়ে কথা বলবে। তবে এগুলোকে সিরাসভাবে না নিলেই ভালো। কারণ ৫ ভাগ ক্ষেত্রে এটা ঘটে।


সে যদি আপনার কথা মনোযোগ দিয়ে শুনে এবং একটু বেশি গুরুত্ব দেয়। তবে বুঝে নিবেন সে আপনাকে পছন্দ করে।  পছন্দ করলে প্রপোজ করলে বেশিরভাগ ক্ষেত্রে পজেটিভ ফলাফল আসে। 


আরেকটা বিষয় হলো- সে আপনাকে হাসাতে চাইবে বা আমার হাসি দেখে খুশি হবে। আপনি হাসলে সে যদি একটু মুচকি হাসি দেয় তবে অবশ্যই সে আপনাকে একটু হলেও পছন্দ করে। আপনাকে নিয়ে  যদি কেউ/কারা হাসাহাসি করে তবে সে তাতে অংশ নিবে না,তাদের বিরুদ্ধতা করবে সে । আপনি পড়া বা অন্য বিষয়ে সাহায্য চাইলে সাহায্য করবে। সাহায্যের হাত সবসময়  এগিয়ে রাখবেন।


আপনি যদি ক্লাসে ভালো রেজাল্ট করেন দেখবেন সে আপনাকে অভিনন্দন জানাবে। তাকে পেছন ফেলে গেলেও সে কিছু মনে করবেন না। বরং সে আপনাকে উৎসাহিত করবে। সে আপনার কথা মনোযোগ দিয়ে শুনবেন এবং আপনাকে মতামত দিবেন। আপনার কথাকে সাপোর্ট দিবেন সবসময়।


আপনি যদি পারেন এগুলো দেখেই তাকে প্রপোজ করুন। এগুলোর কিছু না হলে সে যে আপনাকে ভালোবাসেন তার নিশ্চিয়তা কম। নিশ্চিয়তা নেই তা কিন্তু নয়। এগুলো ঘটে থাকলে প্রপোজ করতে পারেন। 


আশাকরি বুঝেশুঝে সিদ্ধান্ত নিবেন।  এবং আপনার যথাযথ উত্তর পাবেন প্রপোজ করলে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ