এখন পোড়াভাব আর নেই কিন্তু হালকা কালো কালো লাগে দুর থেকে আমি এখন কি করতে পারি?আমি গার্নিয়ার লাইট কমপ্লিট ব্যবহার করি।এটা বাদ দিতে চাইছি।তাই কতদিন পর অন্য আরেকটি ক্রিম ব্যবহার করলে কোনো সমস্যা হবে না?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনি বেটনোভেট ক্রিম টি ব্যাবহার করে দেখতে পারেন। ফোনা প্লাস ক্রিমটি বর্তমানে ব্যাবহার করবেন না। ফোনা প্লাস ব্যবহার করলে সাময়িক কাজ করলেও পরে আবার পুর্বের দাগ চলে আসে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Ronu

Call

আপনি নিচের ব্রণের দাগ দূর করতে নিচের প্যাক ব্যবহার করুন - - ১. একটি পাত্রে ১ চা চামচ গুঁড়া দুধ, ২ চা চামচ লেবুর রস আর ১/২ চা চামচ মধুর, টমেটোর রস সাথে মিশিয়ে নিতে হবে। এবার পুরো মুখে ১০ মিনিট রেখে ধুয়ে ফেলুন। ত্বক পরিষ্কার হয়ার সাথে সাথে আগের তুলনায় অনেকটা উজ্জ্বল হয়ে উঠবে এবং ত্বকে ব্রণের দাগ দূর হবে। - ২. সারারাত ১ টেবিল চামচ ওট মিল ভিজিয়ে রেখে সকালে এটি পেস্ট করে এর সাথে ১ টেবিল চামচ টক দই, টমেটোর রস ও গোলাপজল মিশিয়ে মাস্ক তৈরি করুন। এটি নিশ্চিতভাবে ত্বক ব্রণের দাগ দূর করে। নিয়মিত ব্যবহারে অবশ্যই ভাল ফল পাবেন। - ৩. আলু খোসার পেস্ট নিয়মিত ত্বকে লাগান। নিয়মিত ব্যবহারে ত্বক উজ্জ্বল আর ফ্রেশ, দাগমুক্ত। সব ধরনের তকেই এই প্যাক ব্যবহার করা যাবে। অথবা আলুর টুকরো করে স্নানের পূর্বে মুখে ১০ মিনিট ঘষুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

Call

আপনি এলোভেরা ব্যবহার করতে পারেন। সরাসরি গাছ থেকে যেটা পাওয়া যায়। দুই বেলা ব্যবহার করবেন দুপুরে গোসলের আগে এবং রাতে ভাল করে ফেসওয়াশ দিয়ে মুখ পরিষ্কার করে তার লাগিয়ে ২০ মিনিট রেখে ধুয়ে ফেলুন ৭দিনেই বুজতে পারবেন তফাৎ******আমিও উপকার পেয়েছি

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ