বিস্ময়ে আমি একটা খুব খারাপ কাজ করে ফেলেছি। যা একেবারেই ন্যায়নিষ্ঠ নয় বলে আমি মনে করি। এখন নিজের প্রতি অনেক ক্রোধের জন্ম হয়। এছাড়াও, অনেক মানুষের কাছে আমি লজ্জিত অনুভব করি। যার কারণে, বিস্ময়ে আর আসতে মন চায় না। কী করলে আমি এখন আগের দিকে ফিরে আসতে পারবো? আর, কী করলে আমি আবার আমার কার্যক্রম ভালোভাবে করতে সক্ষম হবো?


কিছুই বুঝে উঠতে পারছি না। দয়া করে পরামর্শ দিন।

শেয়ার করুন বন্ধুর সাথে
Call

খুশি না থাকলেও অন্যকে খুশি করার মাঝে শান্তি পাওয়া যায়। বিস্ময়ের সাবাইকে সুন্দর সুন্দর উত্তর দিন। তাহলে উক্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। আজকের আপনার মানসিক পরিস্থিতি আগামীতে আপনার জন্য যেন কাল না হয়ে দাঁড়ায় এমন কাজ করুন৷ অর্থাৎ মানসিক অবস্থা যাই হোক অন্যের সাথে ভালো ব্যাবহার করবেন দেখাবেন এবং সবার প্রশ্নে মানসম্মত উত্তর দিবেন দেখবেন সব ঠিক হয়েগেছে। যাই হোক এমন সময় চিন্তা-ভাবনা করে কাজ করা যায় না। মস্তিষ্ক একদমই চলে না তবুও চালাতে হবে সুন্দর ভবিষ্যতের জন্যে। যাতে ভবিষ্যৎে আপনার এই উত্তর আপনাকে শক্তি যোগাতে পারে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

প্রিয় সদস্য, ভুল সবাই কম বেশি করে থাকে। কিন্তু আপনি কোন ধরনের ভুল করেছেন সেটা বলেন নি। যাইহোক, আপনি যে ধরনের ভুল করেন না কেন। আপনি যদি নিজের ভুল বুঝতে পারেন তাহলে সেটা ক্ষমা যোগ্য। এখানে ভালো মানের প্রশ্ন করা ও উত্তরে দেওয়ার মাধ্যমেই ভুলের মাশুল দেওয়া সম্ভব। আশা করি বুঝতে পেরেছেন। ধন্যবাদ...

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ