আমার প্রেমিকার অনেক ছেলে বন্ধু আছে।।বিশেষ করে একজন আছে তার সাথে সে বাইকে করে ঘুরতে যায়।। সে বলেছে সেই বন্ধুকে নাকি সে খুব love করে।।সে এটিও বলেছে যে ঐ বন্ধু মরে গেলে সেও নাকি বাঁচবে না।।।এমতাবস্হায় আমি কি করতে পারি ?? উল্লেখ্য : রিলেশন শুরু এর মাত্র ১৫ দিন হলো।।।সে নিজেই আমাকে তার বন্ধুদের গল্প শোনায়।
শেয়ার করুন বন্ধুর সাথে

এর দুটি কারণ হতে পারেঃ ১. আপনার প্রেমিকা আপনাকে বানোয়াট গল্প শুনিয়ে আপনার প্রতিক্রিয়া দেখতে চায়। ২. আপনার প্রেমিকা আপনার সাথে ব্রেকাপ করতে চায়। কারণ যা-ই হোক, আপনি তার কথা শুনে সাথে অভয় দিন। তার সাথে আপনিও তার ছেলে বন্ধুর প্রশংসা করতে থাকুন। তবে লুকিয়ে তার সম্পর্কে একটু খোঁজ নেওয়ার চেষ্টা করুন যে সত্যি তার কোন ছেলে বন্ধু আছে কি না। যদি মেয়েটি সব কিছু সত্যি বলে থাকে তবে আপনি তাকে বুঝানোর চেষ্টা করুন, আপনি তাকে অনেক ভালোবাসেন। আপনাদের মাঝে কেউ আসলে আপনি সত্যি অনেক কষ্ট পাবেন। আর মেয়েটা আপনাকে মিথ্যা বলছে বা টেষ্ট করছে বুঝতে পারলে আপনি সাথে তাল মিলিয়ে যান। পারলে আগের থেকে বেশি ভালোবাসা দেখান। আশা করি সমাধান হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

এমন মেয়ের সাথে রিলেশন স্হায়ী করাটা আপনার ঠিক হবে না।কারণ মেয়েটি যদি সত্যিই ঐ ছেলেকে মন থেকে ভালবাসে তাহলে সে কখনো আপনাকে মন থেকে ভালবাসবে না।আপনার সাথে মেয়েটি শুধু ভালবাসার অভিনয়ই করে যাবে।তাই আপনি যাকে মন থেকে ভালবাসেন তাকে নয় বরং আপনাকে যে মন থেকে ভালবাসে তাকে ভালবাসুন।তাহলে আপনি জীবনে সুখী হবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ