আমি একটা মেয়েকে ভালোবাসি ৩ বছরের সম্পর্ক খুব ভালোবাসি ওকে হঠাৎ তার বাবা তাকে বিয়ের চাপ দিচ্ছে।  আমি কোন চাকরী পাইনি অনেক চেষ্টা করেছি আরো করবো। আমার বাবা একদিন ভালো ভাবেই ঐ মেয়ের সাথে কথা বলেছেন। মেয়েকে যদি একটা রিং পরানো যাই তাহলেও তার বাবারা আমার চাকরি পাওয়া পর্যন্ত অপেক্ষা করবে। তারা শুধু শিওর হতে চাই যে মেয়ে কে অপেক্ষা করিয়ে পরে যেন না বলি যে বিয়ে করবো না। কিন্তু আমার বাবা এখন রিং টুকু পরাতে দিতে রাজি হচ্ছে না। বলছে ও ছোট আর চাকরিও পাইনি এটা হয়না। আমি কিজ বলতে পারবোনা ওর যা ইচ্ছা তাই করুক আমাকে আর এই বিষয়ে কিছু বলবা না। এখন আপনারা বলুন এই পরিস্থিতিতে আমি কি করবো? আমার বয়স ১৯+ হবে।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনি আপনার বাবাকে ভালোভাবে বোঝান। যেহেতু, আপনি এখনো কোনো চাকরি পাননি, এবং এ কারণে মেয়ের বাবা আপনার সাথে মেয়ের বিয়ে দিচ্ছেনা, এজন্য আপনি ইন্টানেটে "জবসাইট"নামে একটি সাইট আছে। সেখানে বাংলাদেশের এবং বিদেশের সকল চাকরির খবর আছে  । আপনি সেখান থেকে একটি চকরি বেছে নিন। বিয়েটা হলে দাওয়াত দিতে ভুলবেন না!!!

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি (নিজে না পারলেও অন্যকে দিয়ে) আপনার বাবাকে ভালোভাবে বুঝান, যে রিং পরালেই তো বিয়ে হয়ে যায় না। আর আপনি মেয়েকে ছাড়া সুখে থাকতে পারবেন না। একইভাবে মেয়ের বাবাকেও বুঝান, যে মেয়ে আপনাকে ছাড়া সুখে থাকতে পারবে না। আর আপনি চেষ্টা করতেছেন, কোন একটা চাকরির জন্য। চাকরি হয়ে গেলেই বিয়ে করে নিবেন, অন্ত্যত কয়েকটা দিন সময় দিতে। মেয়ের বাবাকেও টেষ্ট করিয়ে নেন। উনাকে বলুন, আপনি যে মেয়েটিকে বিয়ে করবেন, তার সব পরিক্ষা দিতে আপনি রাজি। একটু ইমোশনাল ভাবে বলুন, রাজি হয়ে যাবে। আর আপনিও বসে না থেকে দ্রুত চাকরির ব্যবস্থা করুন। যত তারাতারি চাকরি পাবেন, তত দ্রুত সবাইকে বোঝানো সহজ হবে। আর আপনি মেয়ের বাবাকে এই অফার করতে পারেন যে, মেয়েটির পড়াশোনার সব খরচ আপনি দিবেন, তবুও যেন বিয়ে দিয়ে না দেয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ