অনেক মানুষ আছে যারা খুব বেশি হস্তমৈথুন করার কারনে বীর্য পাতলা হয়ে যায় এবং দ্রুত বীর্যপাত হয়। আমার নিজের ক্ষেত্রেও এমনই হয়েছে। এখন আমার প্রশ্ন হলো এই পাতলা ও দ্রুত বের হওয়া বীর্য থেকে আমি বা অন্য কেউ যদি বাবা হয় সেই সন্তান কি সুসাস্থ্য নিয়ে জন্ম নিতে পারবে নাকি কোনো ঝুকি থাকবে?
শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

ভাই বীর্য পাতলা ও দ্রুত বীর্যপাতের সাথে সন্তান সুস্থ হওয়া না হওয়ার কোন সম্পর্ক নাই বীর্যে শুক্রাণু থাকে সে শুক্রাণুর কাজ হলো নারীর ডিম্বানুর সাথে মিলিত হয়ে বাচ্চা তৈরি করা আর যখন বাচ্চা তৈরি হলো সেই বাচ্চাটির স্বাস্থ্য ও খাদ্য পুরোটাই নির্ভর করে ওই গর্ভবতী নারীর খাবারের উপর তাই বলা যায় গর্ভের সন্তান সুস্থ রাখতে হলে গর্ভবতী মাকে পুষ্টিকর খাবার সুস্বাস্থ্য খাবার প্রোটিনযুক্ত খাবার খেতে হবে এবং সেই সাথে ফলমূল ইত্যাদি খাবে তাহলে গর্ভের বাচ্চা সুন্দর ও সুস্থ থাকবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Porimolray

Call

বীর্যে পাতলা হলে সেখানে শুকাণু পর্যাপ্ত নাও থাকতে পারে ফলে বাচ্চা হতে প্রবলেম হতে পারে।এছাড়া দুর্বল শুক্রাণুও প্রায় একই সমস্যা তৈরী করে। এছাড়া আপনার প্রায় ২কোটি শুক্রাণুর মধ্যে যে শুক্রাণুটি শক্তিশালী সেটিই কেবল ডিম্বাণুর সাথে মিলিত হবে। তাই বলা যায় সবচেয়ে শক্তিশালি শুক্রাণুটি যেহেতু সন্তান হতে সাহায্য করবে তথাপি কিছুটা ঘাটতি থাকবে। যার ফলে কিছুটা হলেও দুর্বল বাচ্চা হওয়ার চান্স থাকে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ