আমার এক ঘনিষ্ঠ বন্ধু। বিয়ের কিছুদিন পর এলাকায় কে বা কারা কুৎসা রটিয়েছে যে, ওই মেয়ের সাথে আগে অন্য কারো সাথে সম্পর্ক এমনকি শারীরিক সম্পর্ক ছিল। এ নিয়ে আমার বন্ধু এবং স্ত্রী অনেক টেনশন ও মানষিক অশান্তিতে আছে। কারন সমাজের মানুষ পিছনে বিভিন্ন রকম কথা বলে। এখন কি বুদ্ধি দিতে পারি? মানুষেই বা কেন এমন বলে? অভিজ্ঞরা একটু ভেবেচিন্তে সমাধান দিবেন।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আগে আপনাকে খোঁজ নিয়ে জানতে হবে বিষয়টা কতটুকু সত্য। কারণ একটা মানুষের বিরুদ্ধে কেউ ইচ্ছা করে দোষারোপ করার কথা না। তবুও যদি দেখেন যে মিথ্যা অপবাদ দিচ্ছে তাহলে প্রয়োজনে আইনের আশ্রয় নিতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনার বন্ধুর জন্য পরামর্শঃ অনেক সময় দেখা যায় বিভিন্ন লোকে মানুষ অন্যের ভাল দেখতে পারেন না! তারা অন্য মানুষ কে বিভিন্ন ভাবে হয়রানি করার জন্য যড়যন্ত্র করতে থাকে৷ আমার তো মনে হয় যিনি বিয়ে করেছেন তাদের কোন শত্রু তাদের সংসারে অশান্তি বাঁধানোর জন্য এমন গুজব ছড়াচ্ছেন অথবা এমনও হতে পারে যে মেয়েটিকে বিবাহ করেছে আপনার বন্ধু,সেই মেয়েটিকে কেউ বিবাহ করতে ব্যর্থ হয়ে যেন মেয়েটি সুখে থাকতে না পারে সেই জন্য কুৎসা রটাচ্ছে! যে যাই বলুক,অন্যের কথায় কান না দেয়ার জন্য অনুরোধ জানাবো৷ আপনি যদি অন্যেকে পাত্তা না দেন,তাহলে বিভিন্ন লোকে যাই বলুক তারা আপনার কোন ক্রমেই ক্ষতি করতে পারবে না৷ আপনি এমনটা অন্যদের বলতে পারেন,মানলাম আমার স্ত্রী আগে অন্যের সাথে রিলেশন /অন্য কিছু করেছে৷ সেটিতে আমার কিছু আসে যায় না,আমার এখানে থেকে ওগুলো না করলেই হলো৷ মোট কথা,আপনার বন্ধুকে বলবেন যেন কারও কথায় কান না দেয়৷ আর অন্যের কথা শুনে যেন নিজের বিবাহিত স্ত্রীকে সন্দেহ না করে সেই অনুরোধ থাকবে৷

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ