আমি একটি মেয়েকে ভালবাসি, তার আগে একটি কাবিন হয়েছিল। আমি সব কিছূ জেনেই তাকে ভালবাসি। আমি ভেবেছিলাম যে আমার মা বাবা তাকে মেনে নিবেই, কারণ যেহেতু সে স্বামির ঘরে যাইনি, বা শারিরিক কোন সম্পর্ক তাদের ভিতরে হয়নি, সেহেতু মা বাবা মেনে নিবেই। যার দরুন সব কিছু জেনেই আমি অনেকটা দূর এগিয়েছি। কিছূ দিন হলো ওর বাবা মারা যায়। ধরতে গেলে এখন ওর কেউ নেই। আমার সম বয়সি সে। কিন্তু আমার মা বাবা রাজি না। কিন্তু আমার বাবা ছাড়া সবাই রাজি। সব ঠিকি ছিল। এমন সময় মেয়ের ভাই, বাবা রাজি না বলে বিয়ে দিবে না। অন্যদিকে এই মেয়ের চাইতেও ভাল পরিবার আমাকে ওফার করতেছে বিয়ের জন্য। এমন অবস্থায় আমার কি করা উচিত, আমি কিছুই বুঝতেছিনা। বিষেজ্ঞদের কারো পরামর্শ আমার খুবই জরুরি।
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনার যাকে পছন্দ হয় তার মা-বাবাকেবলেন বিয়ে করতে চান। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

বিবাহপূর্ব প্রেম-ভালোবাসা ইসলামে সম্পূর্ণরূপে নিষিদ্ধ ও কবীরা গুনাহ৷ আর যেহেতু মেয়ের বাবা, ভাই এবং আপনার বাবা এ বিবাহে রাজি নয়, সেহেতু আপনার ভালো হবে অন্য কারো সাথে বিবাহ করা, যেখানে অভিভাবকরা ভালো মনে করেন৷

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনার বিষয় টা খুভ জটিল,  ১/ বিয়ের আগে প্রেম ভালোবাসা ইসলামে হারাম, ২/ আপনার বাবা রাজি নাই, ৩/ মেয়ের ভাই রাজি নাই, ৪/ আরো ভালো পরিবার অফার করছে, ৫/ মেয়ের একবার কাবিন হইছে, এসব কিছু ভাবলে আপনার এই মেয়ে কে বিয়ে না করাই উচিত, কিন্তু আপনি যেহেতু মেয়ের সাথে এতদিন রিলেশন করছেন মেয়ের দিক টাও ভাবতে হবে, পরে মেয়ে যদি ভুল সিদ্ধান্ত নেই তার ভার কিন্তু আপনাকেই নিতে হবে,, আমার মনে হয় আপনি ভালো করে মেয়ের সাথে কথা বলেন, দেখেন সে আসলে কি চায়, যেহেতু মেয়ের একবার কাবিন হইছে, আবার বাবা মারা গেছে, আবার আপনার সাথে অনেক দিন রিলেশন ছিলো, এখন আপনি যদি অন্য মেয়েকে বিয়ে করেন সে হয়ত ব্যাপার টা নিতে পারবেনা, এখন আপনার উচিৎ আপনার বাবাকে রাজি করিয়ে এই মেয়ে কেই বিয়ে করা,, আর মেয়ে যদি বলে যে আপনি অন্য মেয়ে কে বিয়ে করলে তার আপত্তি নেই, তবে এবার নিজের কথা ভাবুন, তাকে ছাড়া অন্য কাওকে বিয়ে করে সুখি হতে পারবেনতো? পারলে ভালো বিয়ে করে ফেলেন আর না পারলে পরিবার কে রাজি করান যে কোন কিছু করে, অতএব যা করার বিয়ের আগেই করতে হবে, বিয়ের পর ভাবলে কিন্তু প্যাচ আরো ভালো করে বাধবে। আপনার জন্য দোওয়া ও শুভকামনা। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ