আমার বয়স 20 বছর।বেশ কয়েক মাস হলো আমি লক্ষ্য করলাম যে প্রস্রাব করার সময় লিঙ্গ দিয়ে কী যেন আসে।আবার এর সাথে লিঙ্গ উত্তেজিতও না,একটু মেয়ে নিয়ে কিছু ভাবলেই লিঙ্গ দিয়ে পিচ্ছিল পানি আসে,।আর পানি আসার সাথে সাথেই বুকের ভেতর এতো পরিমাণ অস্থির লাগে যে, আর বাঁচতে ইচ্ছে করে না, ও হ্যা প্রস্রাব করার পরও খুব অস্থির লাগা শুরু হয়। এর জন্য অনেক গাছগাছরা কবিরাজি ওষুধ সেবন করেছি। কিন্ত কোন ফল পাইনি,শেষ পর্যন্ত কিছু ভেবে না পেয়ে মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার দেখাঈছি।প্রস্রাব পরীক্ষা করে বলে প্রস্রাবে ইনফেকশন হয়েছে, যার জন্য (ইউম্যাকটিন বিডি) দিয়েছে, 10 দিন সেবন করতে বলছে করছি।কিন্ত ভালো উপকার পাইনি, এর সাথে 1/চীয়ার 50,2/কার্ডিজেম Sr 90.//3/প্রোভেয়ার 10 "4//ডিসোপ্ব্যান 0'5 এবং B-forte দিয়েছে, দেড়মাস সেবন করলাম,ভালো ছিলাম, কিন্তু এখন খাইনা, খুব অস্থির লাগে, আল্লাহ আমার কিচ্ছু ভালো লাগে না, প্লিজ সাহায্য করুন প্লিজ. ও এই সমস্যার জন্য আমার লিঙ্গ ছোট ও নিস্তেজ হয়ে পড়েছে, খুব অস্থির করে খুব ।
শেয়ার করুন বন্ধুর সাথে
সময়

Call

আপনি যদি ইনফেকশন এ আক্রান্ত হয়ে থাকেন তবে ঔষধের কোর্স শেষে  আপনার আবারো প্রস্রাব পরীক্ষা করার কথা। আপনি মনে হয় সেটা করেননি। যদি প্রস্রাবের সাথে এলবুমিন নির্গত হয়  তাহলে সে অনুযায়ী আপনার চিকিৎসা চলার কথা। আপনার বয়স মাত্র ২০। যৌন বিষয়ে এখনই এতটা প্রকট ভাবে আপনার চিন্তার কিছু নেই। এখনি যদি আপনি এত দুশ্চিন্তা করেন ভবিষ্যতে তা আরো সমস্যার কারণ হতে পারে। আপনি ইনফেকশনের ফলোআপ করান, ঠিক ভাবে পুষ্টিকর খাবার খান, খেলাধুলা করুন আর সাথে শারীরিক পরীশ্রম করতে থাকুন। আশাকরি সুস্থ জীবন যাপন করতে পারবেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

ভাই আমারো আগে এমন হিত,, এর কারন অত্যাধিক হারে হস্তমৈথুন করা,, আল্লাহর কি নিয়ামত,, আল্লাহ যেসব বিষয় নিষেধ করেছেন তাতে অকল্যান,, এটা আমি নিজে পরিক্ষা করেছি, আর আল্লাহর কথা মত চললে সত্তিই নিজের ভাল। , আমি নিজে দেখেছি শুধু হস্তমৈথুন না অন্য বিষয়েও,, , আপনি একনিষ্ঠ ভাবে নিজেকে ইসলামে প্রবেশ করান,, রাসুল যা যা করত তাই করেন আল্লাহর কসম ফল পাবেন,, ,।আর শোনে রাখেন মানুষের সমালোচনাকে ভয় না পেয়ে কোরানের ছাচে জীবন গড়ুন সব সমাধান এখানেই আছে,,

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ