আমি  আমার মতই ছিলাম।  কে করতেছিল তার প্রতি বিন্দুমাত্র খেয়াল ছিল।  একদিন এক ছোট ভাই বলতেছে বৃষ্টি তোমার দিকে তাকিয়ে থাকে। আমি খেয়াল করলাম  ও আসলেই আমার দিকে তাকিয়ে থাকে।  আমাকে দেখার জন্য  জানালা খুলে।  আমি হাসলে ও হাসে।  ওর চোখ যেন আমাকে কিছু বলতে চায়। ওর দেহটাও  কিছু বুঝাতে চায়। আমার সামনে পড়লে লজ্জায় লাল হয়ে যায়। কখনও রাতে আমার চোখে লাইট মারে। আমি কাউকে ডাকলে  সে..ই প্রথমে তাকায় যেন আমি তাকেই ডেকেছি।  আস্তে আস্তে মেয়েটাকে খুব ভালবেসে ফেলি।  সবকিছু ঠিক ছিল। কিন্তু প্রোপোজ করার পর সব এলোমেলো হয়ে যায়। মেয়েটা প্রচন্ড রেগে যায় এবং কিছু না বলেই চলে যায়। তারপর থেকে আর ওর আশেপাশে ঘেষতে পারি নাই। প্রাইভেট থেকে আসত দেখতাম  মুখটা রেগে লাল হয়ে আছে। যে মেয়েটা আমাকে দেখার জন্য জানালা খুলত  সেই মেয়েটাই আমাকে দেখে প্রচন্ড  শব্দে জানালা মারে। তারপর থেকে আমার নামটা পর্যন্ত শুনতে পারে না।  পরে জানতে পারি, আরেক বার প্রপোজ করলে নাকি আমাকে চড় মারবে এবং বাসায় বলে দিবে।  তারপর তিন চার বছরে অনেক বার ওর বান্ধবী , আমার কাজিনকে দিয়ে বলিয়েছি।  উওর এসেছে  আমি কখনও রিলেশনে জড়াব না। আবার  বলেছে, আমি ছাড়া কি কোন মেয়ে নাই। চারটা বছর ধরে ওরে আমাকে  কে ভালবাসতে বলেছে।   এখন  মেয়েটি  আবার অন্যরকম আচরণ  করে।  যেমন আমি কোন জায়গায় আছি  কেউ হাজার চেষ্টা করলেও নিয়ে সেই জায়গায় তাকে নিয়ে যেতে পারবে না। কোন অনুষ্ঠানে  (  কারো জন্মদিন বা বিয়ে )  আমাকে দাওয়াত দিলে ও বলে,  আমি গেলে নাকি ও যাবে না।    এখন প্রশ্ন হল,, মেয়েটি  কি আমাকে সত্যিই ভালবাসে?
শেয়ার করুন বন্ধুর সাথে
Sabbirobz

Call

মেয়েটি হয়ত আপনাকে ভালোবাসত আর ভালোবাসে , এখন সে হয়ত দেখল আপনার ফ্যামিলির সাথে তার ফ্যামিলির কোনো মিল নেই বা অন্য কোনো প্রবলেম। তাই এখন আপনাকে ignor করতেছে যেন সম্পক আর সামনের দিকে না যায়।  just maybe!

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

তাকিয়ে থাকলেই সব হয় না। সে হয়ত আপনার দিকে মজা করে তাকিয়ে থাকত। এবং সে হয়ত মজা করে আপনার সাথে এই সকল ঘটনা ঘটিয়েছে বা এসব করেছে। ''''''''কখন কখন যা দেখা যায় সেটা হয় না আর যেটা হয় সেটা দেখা যায় না। """" আপনি যেটা ভালোবাসা দেখেছেন এটা হয়ত ভালোবাসা না। অন্য কিছু নয়ত অভিনয়। """"""""""""""""""""""" """"""""""""""""""""""""""""""""""""""" দেখুন ইসলামের দৃষ্টিতে বিয়ের আগে প্রেম ভালোবাসা হারাম তাই এসব এড়িয়ে চলুন । সবসময় নিজের কাজে ব্যাস্ত থাকুন ক্যারিয়ারের প্রতি গুরুত্ব দিন। ধর্মিয় অনুশাসন মেনে চলুন। দেখবেন এসব গল্প এমনে তেই ধ্বংস হয়ে যাবে এই সব অবৈধ প্রেম ভালোবাসা কখন আপনার জীবনে সফলতা এনে দিতে পারবে না। বরং আপনাকে ধ্বংসের দিকেই নিয়ে যাবে তাই সাবধান।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আমার মনে হয় না মেয়েটি আপনাকে ভালবাসে।কারণ মেয়েটির প্রথম প্রথম হয়তো আপনাকে ভাল লাগতো কিন্তু এখন আর আপনাকে তার ভাল লাগে না।তার মানে এই নয় যে সে আপনাকে ভালবাসে।কারণ ভাললাগা আর ভালবাসা এক জিনিস নয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ