ভাই এ জীবনে সবাই ধোকাবাজ। ভাই রে এইওরকম ভালোবাসা প্রেমে জরিয়েন না। নিজের জীবন টা নস্ট করিয়েন না ভাই।। আমি নিজে প্রেমে পড়ে বিবাহ করেছি। বয়স ভেশি না আমার। কিন্ত আজ নিজের বিবাহ করা বউ জেসব কাজ করে সেগুলা কোন পুরুষ মেনে নিতে পারে না। আপনি জাকে বিবাহ করবেন সে আপনার স্ত্রী ।।সে যদি আপনার কথা অমতে চলে আমি ভাই ঠিকি উলট পালট ডিসিশন নিতেচাইবেন ।তাই ভাই   জাকেই পছন্দ করেন না কেনো? আর জাকে পছন্দ করে বিবাহ করেন না কেনো? আগে তার ভেতর এর অবস্থাটা ধরার চেস্টা করুন, ।।এর পর আল্লাহ ভাগ্যে লেখে রাখলে সবই হবে

Talk Doctor Online in Bissoy App
MdImamAli

Call

আপনি মিষ্টি মষ্টি কথা বলা চালিয়ে যান দেখবেন hsc এর আগেই প্রেমে পড়ে গছে আপনার।

Talk Doctor Online in Bissoy App

এটা আপনার ব্যপার । আপনার যদি ইচ্ছা হয় ততদিন অপেক্ষা করতে পারেন । ইচ্ছা না হলে না করে দিতে পারেন । তবে প্রেম না করাটাই ভালো হবে বলে আমার ধারণা ।

Talk Doctor Online in Bissoy App
SimantoMSA

Call

ভাই আমার মনে হয় মেয়েটি আপনার সাথে প্রতারনা করছে তাই আমার মতে প্রেম না করা টাই বেটার। কারণ ৯ম শ্রেণিতে সকলে বলতে গেলে ফ্রি থাকে।তাই এখানে সেই মেয়েটির যুক্তিটি ভালো মনে হচ্ছে না। তাও আপনার ব্যাপার যেটি ভালো মনে হয়ে সেটি করবেন।

Talk Doctor Online in Bissoy App
Call

মেয়েটি এখনো ছোট তাই হয়তো আপনার অনুভূতি বুঝতে পারেনি। তবে আপনি চেষ্টা চালিয়ে গেলে খুব বেশিদিন সময় লাগবেনা সফলতা আসতে। মেয়েটিও আপনাকে ভালোবেসে ফেলবে।

Talk Doctor Online in Bissoy App

ক্লাস নাইন/এচ এস সি এসব কিছুই না, আমার মতে মেয়েটি আপনাকে বুঝতে চাচ্ছে, কারন সে যদি সম্পর্ক নাই করে তবে কথা বলবে কেন? আর কথা বলতে বলতেই কিন্তু আস্থা, বিশ্বাস, অর্জন করা যায়, আর আস্থা, বিশ্বাস, অর্জন করতে পারলে ভালোবাসা মনের অজান্তেই হয়ে যায়, সুতরাং কথা বলতে থাকুন আশাকরি প্রেম হয়েই যাবে। আর একটা কথা ভালোবাসার জন্য মানুষ কত কিছু বিসর্জন দেয়, আপ্নিও দিলেন, সময় বিসর্জন দিলেন, এত কিছুর পরো যদি ভালোবাসা হয় তবে সেটা হবে দৃড় শক্ত পোক্ত, অতএব লেগে থাকুন, আপনার জন্য সুভ কামনা। 

Talk Doctor Online in Bissoy App