আমার বয়স ১৬। আমি দীর্ঘ ৫ বছর ধরে হস্তমৈথুন করেছি।তো এবার আমি হস্তমৈথুন ছেড়ে দেব বলে ভেবেছি।আমি ৮ দিন এটা থেকে বিরত। তো কাল রাতে ঘুমানোর আগে আমার লিঙ্গ দাঁড়িয়ে যাই আএ কিসুতেই নামতে ছিল নাহ।আমি প্রসাব করে এসে আবার শুই কিন্তু তাও নামে না। আমি একটু বেসি করে পানি খেয়ে অন্য কিছু চিন্তা করতে থাকি যাতে আমার লিঙ্গ নেমে যাই।কিছুক্ষণ পর আমি ঘুমিয়ে পরি। ৫ টার সময় আমার তীব্র প্রসাবের বেগে আমার ঘুম ভাঙে। আমি দেখি আমার লিঙ্গ  শক্ত হয়ে দাঁড়িয়ে আছে।আমি প্রসাব করার সমাই আমার তল পেটের কাসে টান টান ব্যথা অনুভব করি। আমি আবার ঘুমিয়ে পরি। এবার ঘুম থেকে উঠে বুঝতে পারি আমার সপ্ন দোষ হয়েছিল। এর আগেও আমি এরকম হস্তমৈথুন করা বাদ দিয়েছি কিন্তু কোনো দিন সপ্ন দোষ হয়নি। ৮ দিন পরেই এত তারা তারি সপ্ন দোষ কেন হোলো? আর এটাই আমার জিবনে প্রথম সপ্ন দোষ। আমার বীর্যও হাল্কা। আমি এসব থেকে রেহাই পেতে চাই প্লিজ হেল্প করেন।
শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

আপনি আগে হস্তমৈথুন করার কারনে, আপনার স্বপ্নদোষ হয় নি।আর এখন যখন হস্তমৈথুন ছেড়ে দিলেন ,,আর এখন স্বপ্নদোষ আচ্ছে এটাই স্বাভাবিক বেপার কিন্ত আপনার হস্তমৈথুন করার অভ্যাস এর কারনে ,পেনিস উত্তেজিত হলে বির্য বের না হওয়া পর্যন্ত  পেনিস উত্তেজিত অবস্তায় থেকেই যায়,আর তা স্বপ্নদোষ এর মাধ্যমে বের হয়। আর তাই হস্তমৈথুন করা বাথ দিতে হবে। যেহুতু ৫ টার পর  স্বপ্নদোষ এর মাধ্যমে বির্য বের হয় তাই ৫ টার আগেই ফজরের নামায আদায় করুন প্রতিদিন, আর ৫ ওয়াক্তি নামায আদায় করলে যৌন চাহিদা কম থাকবে আর এতে স্বপ্নদোষ  বা হস্তমৈথুন করারর চাহিদা থাকবে না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

হঠাৎ এই কাজ ছেড়ে দেওয়ায় ৮ দিনেই এমনটা হয় । ধীরে ধীরে ঠিক হয়ে যাবে । আর তলপেটের ব্যথার কারণ প্রস্রাবের বেগ হতে পারে । ধীরে ধীরে সব ঠিক হয়ে যাবে ইনশাআল্লাহ ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ