আমি এখানে জ্ঞান চর্চায় এসেছি। একদিনের মধ্যেই আমি ৮০+ স্কোর করেছি। কিন্তুু সমস্যা হল প্রশ্নের উত্তর দেই অনেক আগে। কিন্তুু অনুমোদিত হয় অনেক পরে। সেক্ষেত্রে আমার প্রশ্ন হল যে অনুমোদন এ এত দেরী কেন হয়?  আমি কি কখনো সরাসরি মন্তব্য করার যোগ্যতা পাবনা? এখানে পদবি আপডেট হবার প্রক্রিয়া কেমন? অনেক সময় দেখি আমার অনেক পরে অনেকেই উত্তর দেয় আর তাদের উত্তর আমার আগেই অনুমোদিত হয়।  বি দ্রঃ  নীতিমালা অনুযায়ী সব উত্তর দেওয়ার চেষ্টা করি। 
Share with your friends
নতুন মেম্বাররা অনেকেই বিস্ময়ের নীতিমালা জানে না, তাই তাদের প্রশ্ন কিংবা উত্তরের অনুমোদন করতে দেরি হয়। আপনি যখন 100+ পয়েন্ট করবেন, তখন যে কোন প্রশ্নের উত্তর নির্বাচন করার সুবিধা পাবেন এভাভে যত বেশি পয়েন্ট করতে থাকবেন, তত বেশি সুবিধা পেতে থাকবেন।
Talk Doctor Online in Bissoy App

আপনি যদি নীতিমালা মেনে উত্তর দিয়ে থাকেন তাহলে অবশ্যই উত্তর অনুমোদন পাবে। সিস্টেম অনুযায়ী ১০০ পয়েন্ট অর্জন না করা পর্যন্ত আপনার উত্তর সরাসরি অনুমোদন পাবেনা। ১০০ পয়ােন্ট অর্জন করার পরও অনেকসময় অনুমোদন এর অপেক্ষায় থাকে সেটা বিশেষ করে "স্বাস্থ্য ও চিকিৎসা" এবং "যৌন" বিভাগে বেশি দেখা যায়। সেটা সবার জন্য প্রযোজ্য। অনুুমোদন দাতারা হচ্ছেন বিশেষ সদস্য (প্রশাসন, সমন্বয়ক, সম্পাদক, বিশেষজ্ঞ)। বিশেষ সদস্যরা সবসময় অনলাইনে থাকেন না। থাকলেও সব প্রশ্ন, উত্তর, মন্তব্য অনুমোদন দেওয়া বা বাতিল করার সময় সুযোগ হয়না। কারন অনেক উত্তর, মন্তব্য, প্রশ্ন পেইন্টিং এ থাকে। এগুলো যাচাই বাছাই করে অনুমোদন দিতে হয়। এখানে পদবী আপডেট হবে আপনার কার্যক্রম এর উপর।

Talk Doctor Online in Bissoy App