শেয়ার করুন বন্ধুর সাথে
NadimMhamud

Call

ভালো পরিমান সবুজ শাখ সবজি খাবেন... তাহলে ঘন হবে।  

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
AKR

Call

বীর্য ঘন হলে শুক্রানু বৃদ্ধি পায় কথাটি ঠিক।ঔষধ খাওয়ার অনেক আগে থেকে বীর্য যদি পাতলা থাকে এবং ঔষধ খাওয়ার পর যদি ঘন হওয়া শুরু করে।তাহলে বলা যায়,ঔষধের কারনেই বীর্য ঘন হওয়া শুরু করেছে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

 আমরা প্রতিদিন যেসব খাবার খেয়ে থাকি, 


নিয়মিত পুষ্টিকর খাবার খেলে এমনিতেই পুরুষের বীর্য ঘন হয়ে থাকে। যেমন প্রতিদিন দুধ, ডিম, মধু গ্রহণ” সেসব খাবারেই রয়েছে প্রচুর যৌন শক্তি।  আমরা অনেকে জানি না বিধায় হাতুড়ী ডাক্তারের মিষ্টির কথার ফাঁদে পরে এসব ঔষুধ কিনে খেয়ে থাকি। এসব খাবার গুলো যদি আমরা নিয়ম মাফিক খেয়ে থাকি তাহলে আমাদের সেক্স ট্যাবলেটের (sex tablet) দ্বারস্থ হতে হবে না। যাদের যৌন দুর্বলতা আছে তারা ভালো একজন বিজ্ঞ যৌন ডাক্তার দ্বারা চিকিৎসা করা পারেন। 


এরপর ও কিছু জিনিস করে উপকৃত হতে পারেন :-

১। অতিরিক্ত ভারী প্যান্ট পরবেন না। আপনার টেস্টিকল ঠান্ডা রাখুন। লুঙ্গী, ট্রাউজার বা পাতলা জিন্স পরুন।

২। স্ট্রেস বা দুশ্চিন্তা থেকে দূরে থাকুন। 

৩। ধুমপান, মদ্যপান পরিহার করুন।ধূমপায়ী দের শুক্রাণু সংখ্যা অধূমপায়ীদের চেয়ে ২২% কম হয় ।

৪। ঘন ঘন বীর্যপাত (যৌন মিলন/হস্তমৈথুন) যাতে নাহয় সেদিকে খেয়াল রাখবেন।সেক্স বেশি করার চেষ্টা করুন হস্তমৈথুনের চেয়ে ।পারলে হস্তমৈথুন একেবারে বাদ দিন ।


৫। অস্বীকৃত মেডিসিন থেকে সাবধান থাকুন।

৬। প্রতিদিন ব্যায়াম করুন।পান করুন প্রচুর পানি ।২ লিটারের বেশি দিনে ।


৭। মাছ, মাংস, ডিম, ফল ও সবজি প্রচুর পরিমানে খাবেন। টুনা মাছ, মুরগি, লাল মাংস, কচি ছাগল বা ভেড়ার মাংস খান । এতে প্রচুর এমিনো এসিড থাকে যা testosterone(পু ¬রুষ হরমোন) লেভেল বাড়িয়ে pfvl

৮। চীনাবাদাম,মধু,  আখরোট, সূর্যমুখী এবং কুমড়া বীজ শুক্রানুর সংখ্যা বৃদ্ধি করে বলে মনে করা হয়. বাদাম খানপ্রতিদিন । বাদামে জিঙ্ক এবং এমিনো এসিড প্রচুর পরিমানে থাকে । গমের আটা এবং বার্লি জিঙ্ক সরবরাহ করে । জিঙ্ক বীর্য উৎপাদনে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখে ।


৯। সোয়া-ভিত্তিক খাবার এবং উচ্চ শর্করা যুক্ত খাবার এড়িয়ে চলুন।


১০| টমেটো, তরমুজ, পেয়ারা, লাল মরিচ এবং বাতাবি লেবু(জাম্বুরা) প্রচুর পরিমানে খান । এতে লাইকোপিননামের এনজাইম থাকে যা বীর্যের পরিমান এবং ঘনত্ব বৃদ্ধি করে।

১১। শিমুল মূল চূর্ণ এবং “শিলাজুত” প্রতিদিন ১ চামচ পরিমান সকালে পানিতে মিশিয়ে সপ্তাহ বা ১০ দিন খেতে পারেন। এতেই কাজ হয়ে যাবে। “শিলাজুত” আগের দিন পানিতে ভিজিয়ে রাখতে হয়। এগুলো প্রাকৃতিক।



ঔষধের জন্য দয়া করে নীচের লিঙ্কটি দেখুন

রাতে শুবার সময় ইসুপগুলের ভুসি পানি দিয়ে খাবেন ৭ দিন খান ফলাফল নিজেই পাবেন। কোথায় আছে দাদা খেলে দাদি খুশি নানা খেলে নানি খুশি এরেই নাম ইসুপগুলের ভুসি।




ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ