আমার এক বন্ধুর বড় ভায়ের বিয়ে হয় প্রায় দুই বছর আগে তো ভাবির এক ছোট বোন আছে সে দেখতে অনেক সুন্দর তাই আমার বন্ধুটা ওর ভাবির বোনের প্রমে পরে যায় প্রথম দেখায় । কিন্তু সে যখন প্রমের প্রস্তাব দিতে যায় মেয়েটিকে তখন মেয়েটি বলে যে তার একটা রিলেশন আছে এবং তাহা শারিক সম্পক পযন্ত গরিয়েছে । তাই তাদের মধ্যে আর সম্পক গরে উঠেনি কিন্তু ছেলেটি তকে খুব পছন্দ করতো , আমার বন্ধুটি ১বছর পর অন্য একটা মেয়ের সাথে রিলেশনে জরায় এদিকে সে কিছু দিন পর যানতে পারে যে তার ভাবির বোন বিষ খেয়েছে আত্যহতার জন্য এমন সময় সে মেয়েটি কে অনেক সান্তনা দিয়ে বাচিয়ে তুলে এবং তাকে বাচানোর জন্য কিছুটা প্রমের অভিনয় করে তার সাথে তবে আমার বন্ধুটা অন্য মেয়েটিকে মনে প্রানে ভালোবাসা এদিকে ভাবির বোন নতুন করে বাচতে পেরে একে ভালোবাসা এবং তাদের পরিবার খুব তারাতারি তাদের বিয়ে দিতে চায় কিন্তু আমার বন্ধু ঐ মেয়েটাকে বিয়ে করতে । আর যদি ভাবির বোন সুনে যে ওর সাথে এ ভালোবাসার অভিনয় করেছে তাহলে সে হয়তো একটা অঘটন ঘটাই ফেলবে এবং পরিবারে একটা সমস্যার সৃষ্টি হবে এখন সে কি করবো ?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

এখন আমার মতে ভাবি কে সব টা

খুলে বলা উচিত। এবং বুঝিয়ে বলা

উচিত। ভাবে তাদেএ বাসাতে ও তার

বোন কে বুঝিয়ে বলেবে।

তাহলে।কোন সমস্যা হবে না।

আশা করছি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনার বন্ধুকে বলেন যদি মেয়েটার বাড়ী এবং ফেমেলি ভালো হয় তাহলে বিয়ে করে ফেলুক কেননা যেহেতু মেয়েটা থাকে ভালোবাসে এবং মেয়েটা হয় তার জন্য অন্য কিছুও করে ফেলতে পারে। আর নয়ত মেয়েকে খুলে সব বলেন বুঝিয়ে বলেন। আর মেয়ের যে প্রেম করে বিয়ে করতে হবে এমনত কোনো কথা না। ফেমেলি থেকে বিয়ে দিয়ে দেওক।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Porimolray

Call

ভাবির বোনকে বিয়ে করাই উচিত হবে কারন কাউকে মেরে ফেলার চাইতে বাচিয়ে রাখাই ভালো। ভাবির বোনকে তো একজন ঠকিয়েছে এখন আবার যদি ঠকানো হয় তবে সে যেকোন প্রকারে হোক মৃত্যুবরন করবেই এটা নিশ্চিত।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ